শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


বিএনপির অস্তিত্ব থাকবে না: বাণিজ্যমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগমী জাতীয় নির্বাচনে বিএনপির অংশগ্রহন না করার কোনো কারণ নেই বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেছেন, যদি বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ না করে তবে বিএনপি নামক রাজনৈতিক দলটির অস্থিত থাকবে না।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ২০১৩-১৫ সালে বিএনপি হরতাল ও অবরোধের নামে মানুষ হত্যা করেছে। তাদের কর্মীদের ছোরা বোমার আঘাতে মায়ের কোলে নিষ্পাপ শিশুর মৃত্যু হয়েছে।

তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনের সময় ৫০০ পুলিং বুথ পুড়িয়ে ফেলেছিল বিএনপি। ২৪ জন পুলিশ, পাঁচজন পিজাইডিং অফিসারকে হত্যা করে নির্বাচন বানচাল করতে চেয়েছিল কিন্তু সফল হয়নি তারা। নির্বাচন হয়েছে।

আলোচনা সভার সভাপতিত্ব করেন ধনিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হারুন আর রশিদ হাওলাদার। এতে আরও বক্তব্য দেন- ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ আরও অনেকে।

আরো পড়ুন–

সিরিয়ার গৃহযুদ্ধে অংশ নিয়েছে ৬৩ হাজারের বেশি রুশ সেনা
প্রিয়নবির স্মৃতি বিজড়িত মসজিদে নামিরা থেকে হজের খুতবা
মসজিদে নববীর অদূরে ঐতিহাসিক ৩ মসজিদ

ব্যবসার হিসাব নিকাশ এখন হাতের মুঠোয়- ক্লিক

এটি/আওয়ার ইসলাম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ