শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

২২ জুলাই বাংলাদেশে আসছেন লিওনেল মেসি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামী ২২ জুলাই বাংলাদেশে আসবেন আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসি

তবে কোনো খেলার জন্য নয় বরং ইউনিসেফের অ্যাম্বাসেডর হিসেবে কক্সবাজারের রোহিঙ্গা শরনার্থী শিবির পর্যবেক্ষণের জন্য আসবেন তিনি।

জানা যায়, বাংলাদেশ সফরে তিনি রোহিঙ্গা শরনার্থী শিবিরে ৪ ঘন্টা সময় কাটাবেন।

এটা তার ২য় বারের মত বাংলাদেশ সফর। এর আগেও মেসি বাংলাদেশে এসেছিলেন।

৭ বছর আগে ২০১১ সালের ৫ সেপ্টেম্বর আর্জেন্টিনা দলের হয়ে নাইজেরিয়ার বিপক্ষে একটি আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ খেলার জন্য এসেছিলেন তখন।

গত বছরের অক্টোবরে মিয়ানমারের রাখাইনে মুসলিমদের নির্যাতন ও হত্যাযজ্ঞ শুরু হয়। সেই নির্যাতনের ফলে ১০ লাখেরও বেশি রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নেন। তাদের পরিদর্শনে অনেকেই বাংলাদেশ সফর করেছেন। বার্সালোনার এ তারকার সফরও সে লক্ষ্যেই।

আরও পড়ুন: তাখাসসুস নিয়ে জরুরি কিছু কথা

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ