শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ডিবি পরিচয়ে মাদরাসার মুহাদ্দিসকে তুলে নেয়ার অভিযোগ, সংবাদ সম্মেলনে সন্ধান চাইলেন আলেমরা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

উবায়দুল্লাহ সাআদ: ময়মনসিহের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ছওতুল হেরা মাদরাসার মুহাদ্দিস ইত্তেফাকুল উলামা বৃহত্তর ময়মনসিহের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মাওলানা শহীদুল্লাহ সরকারকে গতকাল  তুলে নেয়ার অভিযোগ করেছে আলেমরা।

বুধবার বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাবে ‘ইত্তেফাকুল ওলামা বৃহত্তর মোমেনশাহী’ নামের একটি সংগঠনের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গতকাল রাত দুইটার দিকে খাগডহড়ের নীজ বাসা থেকে ২০/২৫ জনের একটি দল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহীনি পরিচয়ে উঠিয়ে নিয়ে যায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইত্তেফাকুল উলামা ময়মনসিহের সভাপতি অধ্যাপক মুফতি মুহিব্বুল্লাহ।

লিখিত বক্তব্যে মুফতি মুহিবুল্লাহ বলেন, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ২০ থেকে ২৫ জনের সশস্ত্র একটি দল নিজেদের ডিবি পরিচয় দিয়ে শহীদুল্লাহ সরকারকে শহরের খাগডহরের বাসা থেকে উঠিয়ে নিয়ে যায়। ঘর থেকে বের হওয়ার সময় শহীদুল্লাহর মাকে সকালে ডিবি অফিসে খোঁজ নিতে বলে যায় ওই লোকজন। এর পর আজ দিনভর আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরে যোগাযোগ করা হলেও কেউ তাঁর কোনো সন্ধান দিতে পারেনি। খবর পেয়ে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর বিভিন্ন পর্যায়ের নেতারা শহীদুল্লাহর পরিবারের সঙ্গে দেখা করেন।

তিনি বলেন, আমরা অত্যান্ত দুঃখের সাথে জানাচ্ছি দীর্ঘ দুই যুগের সংগঠন ইত্তেফাক, এর কোন নেতাকর্মী অন্যায়ের সাথে জড়িত নয়, কিন্তু কেন? কি কারণে মাওলানা শহীদুল্লাহ সরকার নিখোঁজ আমরা জানি না। আমরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহীনির কাছে তার সন্ধান দাবি করছি।

মুফতি আমীর ইবনে আহমদ এর সঞ্চলনায় সংবাদ সম্মেলনে মাওলানা মুফিজুল ইসলাম, মাওলানা মোশাররফ হোসেন জিহাদী, চৌধুরী নাসির, মুফতি সাইদুল ইসলাম ও মুফতি জাকির হোসেনসহ অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে শহীদুল্লাহ সরকারের মা জহুরা খাতুন, স্ত্রী শাহনাজ পারভীন, দুই মেয়ে শাম্মী শহীদ তারান্নুম (৯) ও শাহাদিকা শহীদ তাবরিয়া (৬) উপস্থিত ছিল।

দেশি মিডিয়ায় উপেক্ষিত কাসেম বিন আবু বকরকে যেভাবে মূল্যায়ন করলো বিশ্ব মিডিয়া

দাবি আদায়ের জন্য হেফাজত ভোটের রাজনীতিতে প্রভাব ফেলতে চাইলে আমি সেটাকে রাজনীতি বলবো না: মাওলানা মামুনুল হক

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ