শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

বিএনপির কাছে এলডিপি পেলো ৫ আসন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) পেয়েছে ৫টি আসন।

এগুলো হলো- দলের সভাপতি চট্টগ্রাম-১৪ থেকে কর্নেল (অব.) অলি আহমেদ, কুমিল্লা-৭ রেদোয়ান আহমেদ (মহাসচিব), লক্ষ্মীপুর-১ শাহাদাত হোসেন সেলিম (যুগ্ম-মহাসচিব), ময়মনসিংহ-১০ সৈয়দ মাহবুব মোর্শেদ ও চট্টগ্রাম-৭ মোহাম্মদ নুরুল আলম।

এলডিটি ৮ টি আসনের দাবি জানিয়েছিল বিএনপির কাছে। তবে তাদেরকে ৫ টি আসন দেয়া হয়েছে। তারা আরও দুটি আসন দেয়ার জন্য জোর আবদার জানিয়েছেন।

এদিকে বিএনপির অপর শরিক দল এনপিপি পেয়েছে একটি আসন। দলের চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ নড়াইল-১ থেকে লড়বেন মাশরাফির বিরুদ্ধে।

বিএনপির কাছে ঐক্যফ্রন্ট পেলো ১৯ আসন

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ