শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ দুপুরের মধ্যে সিলেটে ৬০ কি.মি. বেগে ঝড়ের আভাস জুমার দিন সূরা আল কাহাফ পাঠের বিশেষ ফজিলত সিঙ্গারা কোন দেশী? কোথায় জন্ম সুস্বাদু পদটির? সূর্যের চেয়ে ৩৩ গুণ বড় কৃষ্ণগহ্বরের সন্ধান তানজানিয়ায় বন্যা-ভূমিধস, নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক

বিএনপি এখন পরগাছা দল: নৌমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপি এখন পরগাছা রাজনৈতিক দলে পরিণত হয়েছে উল্লেখ করে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশে বিভিন্ন সময় অন্যদের আন্দোলনে প্রবেশ করে তারা শুধু উস্কানি দেয়। বিএনপি নেতা আমির খসরু মোবাইল ফোনে ছাত্রদের নিরাপদ সড়ক চাই আন্দোলনে যে ষড়যন্ত্র করেছে তা আজ প্রমাণিত হয়েছে বলেও দাবি করেন তিনি।

বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে মাদারীপুর জেলা পরিষদ হল রুমে জেলা পরিষদের উদ্যোগে ২শ’ ২৮ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, হেফাজতের আন্দোলন থেকে শুরু করে, কোটা আন্দোলন এমনকি বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনা নিয়ে শেখ হাসিনা সরকার পতনের চেষ্টা চালাচ্ছিলো বিএনপি যা কখনই বাস্তবায়ন হবে না।

বিএনপি বিভিন্ন ইস্যু নিয়ে মিথ্যাচার করে দাবী করে শাজাহান খান আরো বলেন, হেফাজতের আন্দোলনে বিএনপি বলেছিল শেখ হাসিনা সরকার ২ হাজার মানুষকে মেরে ফেলেছে। যা শুধুই মিথ্যাচার ছিল। দেশে সব আন্দোলনের ঘটনায় লন্ডনে বসে তারেক রহমান এসব ষড়যন্ত্রের নেতৃত্ব দেন। এমনকি অর্থ জোগান দিয়েছেন।

বাংলাদেশে স্বাধীনতা বিরোধীরা কেউ যেন আর না দাঁড়াতে পারে এ বিষয়ে সবাইকে সর্তক থাকার পাশাপাশি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবানও জানান তিনি।

আরও পড়ুন: জাল নোট শনাক্ত করতে মোবাইল অ্যাপ

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ