শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

বেসরকারি হজযাত্রীদের নিবন্ধন সোমবার বিকাল ৫টা পর্যন্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বেসরকারি ব্যবস্থাপনায় যেসব ব্যক্তি হজে যাবেন, তাদের  সোমবার (১৭-০৪-২০১৭) বিকাল ৫টার মধ্যে হজের নিবন্ধন শেষ করতে হবে বলে জানিয়েছে ধর্ম মন্ত্রণালয়।

প্রাক-নিবন্ধিত এক লাখ ৪০ হাজার ৯৯৫ নম্বর ক্রমিক থেকে দুই লাখ ১৭ হাজার ২৮৮ পর্যন্ত ক্রমিক নম্বরের ব্যক্তিদের এ চুড়ান্ত নিবন্ধন শেষ করতে হবে। অন্যথায় অপেক্ষমাণ তালিকা থেকে নিবন্ধন চূড়ান্ত করা হবে।

ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন জানান, বেসরকারি ব্যবস্থাপনায় ২০১৬ সালে প্রাক-নিবন্ধিত অবশিষ্ট হজযাত্রী এবং ২০১৭ সালে প্রাক-নিবন্ধিত হজযাত্রী রয়েছেন, যাদের ক্রমিক নম্বর এক লাখ ৪০ হাজার ৯৯৫ থেকে দুই লাখ ১৭ হাজার ২৮৮-এর মধ্যে রয়েছে তাদের আগামীকাল (১৭-০৪-২০১৭) সোমবার বিকাল ৫টার মধ্যে নিবন্ধন সম্পন্ন করতে হবে।

এ বিষয়ে প্রজ্ঞাপনও জারি করা হয়েছে। এ সময়ের মধ্যে নিবন্ধনে ব্যর্থ হলে পরবর্তী অপেক্ষমাণ তালিকা থেকে ক্রম অনুযায়ী কোটার সমসংখ্যক প্রাক-নিবন্ধিত হজে গমনেচ্ছুকে নিবন্ধনের জন্য আহ্বান করা হবে।

বাংলাদেশে ধর্মীয় কারণে জঙ্গিবাদ হচ্ছে না: আইজিপি

দলবদ্ধভাবে হজ্জে গেলে নারীদের মাহরাম লাগবে কী?

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ