বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


এখনই সেনা নামান: সেলিমা রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোটে সমতল ক্রীড়াভূমি সৃষ্টিতে নির্বাচন কমিশন (ইসি) ব্যর্থ হয়েছে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বলেছেন, বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা-গুলি চালানো হচ্ছে।পুলিশ ইসির কথা শুনছে না। নির্বাচন কমিশন সম্পূর্ণ একটা পাপেট (পুতুল)।

নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়ে সেলিনা রহমান বলেন, এই মুহূর্তে সেনাবাহিনী মাঠে নামান। বিএনপি এখনো প্রতিরোধ গড়ে তোলেনি। সেনা নামানো না হলে আমরা প্রতিরোধ গড়ে তুলব।

আজ রোববার নির্বাচন ভবনে সাংবাদিকদের এসব কথা বলেন সেলিমা রহমান। তার নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধিদল ইসিতে গিয়ে নির্বাচনী প্রচারে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা নিয়ে অভিযোগ করে।

বেরিয়ে এসে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা ইতোমধ্যে বলেছেন, নির্বাচনে সমতল ক্রীড়াভূমি আছে। যেখানে আমাদের নেতাকর্মী, প্রার্থীদের ওপর হামলা হচ্ছে, সেখানে লেভেল প্লেয়িং ফিল্ড থাকল কি করে ? লেভেল প্লেয়িং ফিল্ডের সংজ্ঞা কী?

সেলিমা রহমান আরো বলেন, সরকার চাচ্ছে আরেকটি দশম সংসদের মতো আরেকটি যেনতেন নির্বাচন।এজন্য দেশব্যাপী আমাদের নেতাকর্মীদের ওপর হামলা হচ্ছে।

তিনি বলেন, রাজধানীতে এখন পর্যন্ত বিএনপির প্রার্থীরা প্রচারে নামতে পারেনি। পুলিশ যেন আমাদের প্রতিপক্ষ। তারা আমাদের মাঠে থাকতে দিচ্ছে না।

সেলিমা রহমান বলেন, নির্বাচন কমিশনের সঙ্গে আমরা দেখা করতে এসেছিলাম। কিন্তু তারা না থাকায় ইসি সচিবের সঙ্গে দেখা করে লিখিত অভিযোগ দিয়েছি। সচিব জানিয়েছেন-আমাদের অভিযোগগুলো কমিশনের কাছে তোলা হয়, কমিশন আলোচনা করে ব্যবস্থা নেয়। সচিব বলেছেন, আগামী ২৪ ডিসেম্বর সেনা সদস্যরা মাঠে নেমে আসবেন।

নির্বাচন হবে কিনা তা নিয়েই শঙ্কা তৈরি হয়েছে: কামাল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ