মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৪ বৈশাখ ১৪৩১ ।। ২৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মারকাযুল ফুরকান আইডিয়াল কওমি মাদরাসার ইসলাহি মাহফিল অনুষ্ঠিত ফিলিস্তিনের স্বাধীনতা পক্ষে বিক্ষোভ ছড়িয়েছে যুক্তরাষ্ট্রের ৪৫ রাজ্যে ২ দিন পর ফ্লাইট শুরু, এখনো অনিশ্চয়তায় ৭০ হাজার হজযাত্রী! সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার : বিবিএস সরকারি চাকরিতে বয়সসীমা বাড়ানোর কোনো সিদ্ধান্ত নেই : জনপ্রশাসনমন্ত্রী পৃথিবীর কোনো দেশেই গণতন্ত্র শতভাগ পারফেক্ট নয়: ওবায়দুল কাদের ৯ মে মাওলানা খালিদ সাইফুল্লাহ্ আইয়ূবীর প্রতিষ্ঠানে ইছলাহী মাহফিল ‘গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর’ নেত্রকোনায় ক্ষেতে ধান কাটার সময় বজ্রপাতে কৃষক নিহত

এটাই আমার জীবনের শেষ নির্বাচন : এরশাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: এবারের নির্বাচনকে জীবনের শেষ নির্বাচন উল্লেখ করে আগামী নির্বাচনে তাকে শেষ বারের মতো ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ ।

বুধবার (২২ আগস্ট) রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে ঈদুল আজহার নামাজ আদায় করেন জাতীয় পার্টির চেয়ারম্যান। নামাজের আগে সমবেত মুসল্লিদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তৃতাকালে নিজ নির্বাচনী এলাকার ভোটারদের কাছে এই আহ্বান জানান এরশাদ।

তিনি বলেন, আমি কোনো দিন রংপুরের মানুষের ঋণ শোধ করতে পারব না। তারা আমাকে পাঁচটি আসনে দুবার এবং বার বার রংপুর সদর আসনে বিপুল ভোটে জয়ী করেছে। জীবনের শেষ প্রান্তে এসে আর একবার জনগণের সেবা করার সুযোগ চাই।

একাদশ নির্বাচনে এরশাদ রংপুর সদর ৩ আসন থেকে অংশ নেবেন বলে ঘোষণা দেন।

নামাজ আদায় শেষে নগরীর পল্লী নিবাস বাসভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এরশাদ। পরে নিজ বাড়ির সামনে গরু কোরবানি দেন জাপা চেয়ারম্যান। কোরবানির পরে নিজ এলাকার দুস্থদের মাঝে মাংস বিতরণ করেন তিনি।

জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক এরশাদের কোরবানি দেওয়ার বিষয়টি জানিয়ে বলেছেন, স্যার নয়টি গরু কোরবানি করেছেন। পরে তিনি ও দলের অন্যান্য নেতাকর্মীরা কোরবানির মাংস এলাকার দুস্থদের মাঝে বিতরণ করেন।

ঈদের নামাজে রংপুর সিটি মেয়র ও মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, বিভাগীয় কমিশনার কাজী হাসান আহাম্মেদ, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতারাসহ হাজার হাজার মানুষ অংশ নেন।

অারও পড়ুন: কাশ্মীরে ঈদের নামাজের পর সংঘর্ষ

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ