বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

সৌদি আরবে কুরআনিক টাওয়ার উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : সৌদি আরবের আল-দুমাতু জুন্দেল প্রদেশের জুফ অঞ্চলে কুরআনিক টাওয়ার উদ্বোধন হয়েছে।

সৌদি আরবের পবিত্র কুরআন সংরক্ষণের চ্যারিটি কাউন্সিলের সভাপতি ঈসা ইবনে ইব্রাহিম আল-দারভিশ বলেন, ১১ তালা বিশিষ্ট এই কুরআনিক টাওয়ারটি নির্মাণ করতে ১ কোটি ৪০ লাখ সৌদি রিয়াল ব্যয় হয়েছে।

তিনি আরো বলেন, এই ভবনে শুধুমাত্র পবিত্র কুরআনের কার‌্যক্রম পরিচালিত হবে। সংগঠিত হবে। এখানে ৬ শ’রও বেশি ছাত্র রয়েছে এবং সেখান থেকে শত শত স্নাতক ডিগ্রিধারী বের হয়েছে।

সৌদি আরবের দ্বিতীয় বৃহত্তম শহরে পবিত্র কুরআনের সংরক্ষণের চ্যারিটি কাউন্সিলের প্রধান বলেছেন,  এখানে দুটি বিভাগ রয়েছে একটি মেয়েদের জন্য আরেকটি ছেলেদের জন্য।

এখানে দশটি পন্থায় ক্বিরাত শিক্ষা প্রদান করা হবে। এ পর্যন্ত ৫০ টিরও বেশি ক্বারী এখান থেকে স্নাতক শিক্ষা নিয়েছে।

আরও  পড়ুন : বেঁচে আছেন যুবরাজ মুহাম্মদ, অংশ নিলেন পরিষদ সভায়


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ