শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ইসলামিক ফাউন্ডেশনে চাকরির সুযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: ইসলামিক ফাউন্ডেশন একটি নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সম্প্রতি।

বিজ্ঞপ্তিটি তুলে ধরা হলো, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অধীন ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন “মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৬ষ্ঠ পর্যায় (১ম সংশােধিত)” প্রকল্পের নিম্নবর্ণিত শূন্য পদসমূহে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্পের মেয়াদকালীন (ডিসেম্বর ২০১৯) সময়ের জন্য জনবল নিয়ােগের নিমিত্ত নিম্নবর্ণিত শর্তানুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। শর্তাবলীঃ ১. জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রণিত (যা মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ওয়েবসাইট  (www.ifmoushik.gov.bd তে পাওয়া যাবে) ফরমে প্রকল্প পরিচালক, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্প (৬ষ্ঠ পর্যায়), ইসলামিক ফাউন্ডেশন, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর আগামী ১৯/০৬/২০১৮ খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকযােগে/সরাসরি আবেদনপত্র পৌছাতে হবে।

নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত কোন আবেদনপত্র গ্রহণযােগ্য হবে না। খামের উপরে পদের নাম ও আবেদনকারীর পূর্ণ ঠিকানা (নিজ জেলাসহ) স্পষ্ট করে লিখতে হবে।

২. আবেদনপত্রের সাথে সােনালী ব্যাংক-এর যে কোন শাখা হতে সরাসরি অনলাইনের মাধ্যমে ১০০/- টাকা সােন গলী ব্যাংক লি, পাবলিক সার্ভিস কমিশন শাখার (সাবেক ঢাকা বিমান বন্দর শাখা) “মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৬ষ্ঠ পর্যায়)” এর চলতি হিসাব নং-০২০০০২২২-এ জমা করে, জমার কাউন্টার ফয়েল (কষ্ট  মেমাে)/ কাউন্টার পার্ট (ব্যাংকের কর্মকর্তা কর্তৃক সীলসহ স্বাক্ষরিত) সংযুক্ত করতে হবে।

৩. সরকারী/আধাসরকারী/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত/বিভাগীয় প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৪. সকল পদের প্রার্থীদের ক্ষেত্রে ইসলাম ধর্মের বাস্তব অনুসারী হতে হবে। ৫. মৌখিক পরীক্ষা/সাক্ষাৎকার গ্রহণের সময় প্রার্থীদের শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য সকল সনদপত্রের  মূলকপি প্রদর্শন করতে হবে।

৬. প্রার্থীকে আবেদনপত্রের সাথে পত্র যােগাযােগের ঠিকানা সম্বলিত ৪ (চার) টাকা মূল্যের ডাকটিকেট সংযুক্ত ৪.৫ x ৯.৫ ইঞ্চি সাইজের একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে। ৭. আবেদন ফরমের সাথে ১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত ৫x৫ সেঃ মিঃ সাইজের সদ্য তােলা ২ (দুই) কপি ছবি, যাবতীয় সনদপত্রের কপি এবং অভিজ্ঞতার সনদ সংযুক্ত করতে হবে।

৮, উপযুক্ত প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান প্রার্থীদের আবেদনপত্রে প্রদত্ত যােগাযােগের ঠিকানায় চিঠির মাধ্যমে যথাসময়ে জানানাে হবে। ৯. প্রার্থীর বয়স ১৯/০৬/২০১৮ তারিখে পদের পার্শ্বে উল্লেখিত বয়সসীমার মধ্যে হতে হবে।

তবে মুক্তিযােদ্ধা শহীদমুক্তিযােদ্ধার সন্তানের ক্ষেত্রে এবং  প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উর্ধ্বসীমা ৩২ বছর। ১০, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সূত্র নং-সম/সওব্য/টিম-১(২)-১১/২০০৩-৭২ তারিখঃ ২৬/৬/২০০৩ পত্রের নির্দেশনা, মােতাবেক সমাপ্ত উন্নয়ন প্রকল্পের জনবলের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযােগ্য এবং এ ক্ষেত্রে সমপদে তাদেরকে অগ্রাধিকার দেয়া হবে।

১১, নির্ধারিত ফরম ব্যতীত অথবা অসম্পূর্ণ বা শর্তাবলী অপূর্ণ থাকলে আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। ১২. পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। ১৩. নিয়ােগের ক্ষেত্রে যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

স্বাক্ষরিত/- (জুবায়ের আহমদ) প্রকল্প পরিচালক  (যুগ্ম সচিব)। মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম
ফোন : ০২-৮১৮১৫৫৪

আরো পড়ুন- ‘ইউরোপীয় চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালের দিনেও রোজা রাখবো’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ