শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

কাশ্মীরিদের পক্ষে টুইট করে ভারতীয় মিডিয়ার তোপে আফ্রিদি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হাওলাদার জহিরুল ইসলাম: গত তিন দিন ধরে কাশ্মীরে চলমান ভারতীয় সেনাবাহিনীর নির্বিচারে গুলি ও নির্যাতনে এ পর্যন্ত ২০ জনের বেশি নিহত ও কমপক্ষে ২০০জন আহত হয়েছেন।

পাকিস্তানের সরাকরি বেসরকারি জনগণের পাশাপাশি এর বিরুদ্ধে নিন্দা জানিয়ে টুইট করেছেন পাকিস্তান ক্রিকেটের সাবেক ক্যাপ্টেন শহিদ আফ্রিদি। আর এ নিয়ে ভারতীয় মিডিয়ায় তুমুল সমালোচনার সৃষ্টি হয়েছে।

শহিদ আফ্রিদি তার টুইটে লিখেছেন, কাশ্মীরের অবস্থা খুবই উদ্বেগজনক। স্বাধীনতা ও সার্বভৌমত্তের জন্য সংগ্রাম করা নিরীহ কাশ্মীরিদের ভারতের জালিম সরকার গুলি চালিয়ে শহিদ করে চলছে।

কাশ্মীরের অবস্থা নিয়ে মানবাধিকার সংগঠন ও জাতিসংঘ কেন কথা বলছে না? তারা আজ কোথায়? তাদের উচিত এ নির্যাতন নিপীড়ন বন্ধ করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা।

ভারতীয় মিডিয়ার ভাষ্য মতে শহিদ আফ্রিদি তার টুইটে ভারতকে অপমান করেছেন!

সূত্র: এক্সপ্রেস নিউজ

কাশ্মীর বিষয়ে জাতিসংঘের জরুরী হস্তক্ষেপ চায় পাকিস্তান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ