শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


শুভেচ্ছা সংবর্ধনায় ভাসছেন বিশ্বজয়ী হাফেজ তরিকুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবিদ আনজুম: শুভেচ্ছা ও সংবর্ধনায় ভাসছেন বিশ্বজয়ী হাফেজে কুরআন মুহাম্মদ তরিকুল ইসলাম। ১৩ বছর বয়সী হাফেজ তরিকুল ১৫ জুন দুবাই আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় ১০৩ দেশকে পেছনে ফেলে ১ম স্থান অর্জন করেন।

গত ১৬ জুন দেশে আসার পরপরই বিশিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠান সম্মাননা জানায় হাফেজ তরিকুল ইসলাম ও তার উস্তাদ হাফেজ কারী নেছার আহমদ আন নাছিরীকে। প্রতিদিনই দশ বারটি প্রতিষ্ঠান শুভেচ্ছা ও সংবর্ধনা জানাচ্ছেন। এছাড়াও টিভি চ্যানেলগুলোতে নিয়ে যাচ্ছেন লাইভ প্রোগ্রামের জন্য।

বুধবার এমনই ব্যস্ততার ফাঁকে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের অফিসে আসেন হিফজের আলোড়ন সৃষ্টিকারী মাদরাসা মারকাজুত তাহফিজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হাফেজ কারী নেছার আহমদ আন নাছিরী। সঙ্গে ছিলেন বিশ্বজয়ী হাফেজ তরিকুল ইসলাম।

দুজনই দুবাই ভ্রমণ ও প্রতিযোগিতার অভিজ্ঞতা বর্ণনা করেন আওয়ার ইসলামের কাছে।

জানা যায়, ১৬ জুন দেশে আসার পরপরই শুরু হয় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের শুভেচ্ছা জ্ঞাপন। এর মধ্যে ইসলামী ফাউন্ডেশন আয়োজিত এক অনুষ্ঠানে তাকে শুভেচ্ছা স্মারক তুলে দেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

[ছবিতে ১ম বর্ষপূর্তি উৎসব]

এর আগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার গুলশানের কার্যালয়ে হাফেজ নেছার আহমদ আন নাছিরী ও হাফেজ তরিকুল ইসলামকে সংবর্ধনা ও ঈদ উপহার প্রদান করেন।

এছাড়াও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রী আমির হোসেন আমু ও এমপি আবু রেজা নদভী হাফেজ তরিকুলকে সংবর্ধনা দিয়েছেন।

সংবর্ধনা দিয়েছে চ্যানেল আই, বাংলাভিষন, এনটিভি, একাত্তর টিভি ও রেডিও একাত্তর, কলরব ও নবরবি শিল্পীগোষ্ঠী।

জানা যায়, শিগগির সরকারের পক্ষ থেকে হাফেজ তরিকুলকে বড় ধরনের সংবর্ধনা দেয়া হবে। সে বিষয়ে আলোচনা চলছে। জাতীয় সংসদেও বিষয়টি আলোচনা হয়েছে।

আজ ৪ টিভি লাইভে থাকবেন তরিকুল

দুবাই থেকে ফেরার পর প্রতিদিনই বিভিন্ন টিভি চ্যানেলে লাইভ প্রোগ্রামে অংশ নিচ্ছেন হাফেজ তরিকুল ইসলাম ও হাফেজ কারী নেছার আহমদ আন নাছিরী।

বৃহস্পতিবার চারটি টিভিতে লাইভ প্রোগ্রামে অংশ নিবেন বলে জানা গেছে। এগুলো হলো, সকাল ১০ টায় চ্যানেল ২৪, নিউজ ২৪ এ দুপুর ১২ টা, এনটিভিতে বাদ আসর থেকে মাগরিব এবং যমুনা নিউজ টিভিতে রাত সাড়ে ৯টা।

বিমানবন্দরে গণ সংবর্ধনা পেলেন হাফেজ তরিকুল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ