শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

আল্লামা আহমদ শফী সুস্থ আছেন, গুজব না ছড়াতে মুফতি ফয়জুল্লাহর আহবান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

উবায়দুল্লাহ সাআদ: রাজধানী ঢাকার গেন্ডারিয়ায় আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর শাইখুল ইসলাম আল্লামা আহমদ শফী স্বাস্থ্যের উন্নতি ঘটেছে বলে আওয়ার ইসলামকে জানিয়েছেন হেফাজতে ইসলামের বাংলাদেশের যুগ্ম-মহাসচিব মুফতি ফয়জুল্লাহ ।

তিনি বলেন, উম্মাহর রাহবার আল্লামা আহমদ শফী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন। জাতির এ রাহবারকে নিয়ে উৎকণ্ঠায় রয়েছে দেশ-বিদেশের অসংখ্য মানুষ। এমন পরিস্থিতিতে এক চক্র উদ্দেশ্য প্রণোদিত হয়ে গুজব ছড়াচ্ছেন।’

তিনি বিনীতভাবে অনুরোদ করেন করেন যেনো কেউ গুজব না চড়ান এবং ভিত্তিহীন সংবাদ প্রচার না করেন।

দেশের নানা প্রান্ত থেকে আল্লামা আহমদ শফীর মৃত্যু করেছেন এমন গুজব না ছড়ানোরও আহ্বান জানান তিনি।

উন্নত চিকিৎসার জন্য ৭ জুন আল্লামা আহমদ শফীকে রাজধানীর গেন্ডারিয়ায় আসগর আলী হাসপাতালে ভর্তি  করা হয়। সেখানে তিনি ডা. এআর নূরুজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

আজ সকাল থেকেই হাসপাতালে আল্লামা আহমদ শফীকে এক নজর দেখার জন্য ভিড় করছেন আলেম ওলামা। দলবলে বিভিন্ন জায়গা থেকে এসে হুজুরের জন্য দোয়া করছেন।

সন্ধ্যায় হাসপাতালে উপস্থিত ছিলেন ছাত্রনেতা মাওলানা ওয়ালী উল্লাহ আরমান। আওয়ার ইসলামকে তিনি বলেন, হুজুর সারা বাংলাদেশের ধর্মপ্রাণ মানুষের মাথার তাজ। তার অসুস্থতা আমাদের জন্য দু:খের। তাই একনজর দেখার জন্য ছুটে এসেছি।

সন্ধ্যায় হাসপাতালে উপস্থিত হন ঢাকার মারকাজুত তাকওয়া ইসলামিক রিসার্চ সেন্টারের প্রিন্সিপাল খ্যাতিমান ওয়ায়েজ  মাওলানা হাবিবুর রহমান মিছবাহ। তিনি দেশবাসীর কাছে হুজুরের জন্য দোয়া চেয়ে বলেন, হুজুরের ছবিসহ ফেসবুকে পোস্ট আপলোড করা থেকে বিরত থাকুন। আর ফেসবুকে এবং ফোনে ফোনে অনেকেই তার মৃত্যুর গুজব ছড়াচ্ছেন। কোনো কিছু নিশ্চিত না হয়ে সংবাদ প্রচার করা মারাত্মক অন্যায়। এর থেকে বিরত থাকুন।

হাসপাতালে উপস্থিত সায়েন্সল্যাব জামে মসজিদের খতীব মাওলানা শামসুদ্দোহা আশরাফী বেদনাহত কণ্ঠে আওয়ার ইসলামকে বলেন, হুজুরের সুস্থতার জন্য আমরা এখন শুধুই দোয়া করবো। আল্লাহ যেন হজরতকে দ্রুত সুস্থ করে দেন।

আল্লামা আহমদ শফীর রোগ মুক্তি কামনা; মন্ত্রীসভা থেকে বামদের অপসারণ দাবি

আল্লামা আহমদ শফীকে দেখতে হাসপাতালে গেলেন এরশাদ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ