মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫

শিরোনাম :

হেফাজত দেশের জন্য কাজ করবে; রাজনীতি নয়: জাতীয় জোট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাতীয় পার্টির নেতৃত্বাধীন গঠিত সম্মিলিত জাতীয় জোটের মুখপাত্র রুহুল আমিন হাওলাদার বলেছেন, হেফাজতের ইসলামের সঙ্গে আলোচনা হয়েছে, তাদের আমরা জোটে নেয়ার ব্যাপারে কথা বলেছি। কিন্তু হেফাজতে ইসলাম রাজনীতিতে আসবে না, তারা দেশের জন্য কাজ করবে।

বুধবার দুপুরে রাজধানীর বনানী জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে জাতীয় জোটের প্রথম মতবিনিময় সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জোটের মুখপাত্র বলেন, তারা আসবে তা নিশ্চিত নয়, আলোচনা অব্যাহত রয়েছে। রমজানের পর নির্বাচনী প্রচারণায় যাওয়ার বিষয়ে আলোচনা হয়েছে। জেলা-উপজেলায় কিভাবে সমাবেশ করতে পারি সে বিষয়েও আলোচনা হয়েছে।

তিনি বলেন, দেশের দুটি বড় দল আওয়ামী লীগ ও বিএনপি ২৬ বছর দেশ পরিচালনা করেছে। তাদের অনেক ভুলভ্রান্তি রয়েছে। আজকের সভায় আলোচনা হয়েছে, জাতীয় পার্টির নয় বছর ক্ষমতায় থেকে দেশের মানুষের যে ধরণের উন্নয়ন কাজ করেছে তা সাধারণ মানুষের কাছে তুলে ধরার বিষয়ে আলোচনা হয়েছে।

তিনি আরও বলেন, অনিবন্ধিত রাজনৈতিক দলগুলোকে জোটে সরাসরি নেওয়া হয় না। ইসলামী দলভুক্ত হলে তা বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মাধ্যমে জোটে আসবে। এছাড়া অন্য দলগুলো বিএনএ’র মাধ্যমে জোটে ঢুকবে।

এছাড়াও বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) চেয়ারম্যান সেকেন্দার আলী মনি ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব এম এ মতিন সভায় বক্তব্য রেখেছেন বলে জানা গেছে। সংবাদ সম্মেলের শুরুতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ উপস্থিত থেকে জোটের মুখপাত্রকে সমাবেশের বিষয়ে সংবাদ সম্মেলন করার নির্দেশ দেন। এই সংবাদ সম্মেলনে জাতীয় জোটে ৫৮টি দলের অনেক নেতাকর্মীও উপস্থিত ছিলেন।

সাম্রাজ্যবাদী হাতিয়ার হবেন না, ৪০৮ নাগরিকের প্রতি হেফাজত


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ