বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

রকমারির ইসলামি বইমেলা শুরু, ৭০% পর্যন্ত ছাড়ে বই কেনার সুযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশের সর্ববৃহৎ অনলাইন বুকশপ রকমারি ডটকম পবিত্র রমজান মাস উপলক্ষ্যে অনলাইন ইসলামি বইমেলার আয়োজন করেছে। ২৩ মে থেকে শুরু হওয়া বইমেলা চলবে ২০ জুন পর্যন্ত। অফার চলাকালীন সময়ে ৭০% পর্যন্ত ছাড়ে বই কিনতে পারবে ক্রেতারা।

সারা দেশে ছড়িয়ে থাকা পাঠককের কাছে বইকে সহজলভ্য করে তুলতে যাত্রা শুরু করে রকমারি ডটকম। এখান থেকে সহজেই ফোন করে বা ফেসবুকে মেসেজের মাধ্যমে অর্ডার দিয়ে বই কেনা যায়। শহরের আলিশান বাড়ি থেকে শুরু করে পাড়া গাঁয়ের কুড়েঘরে বসেও এই সুবিধা পেয়ে থাকেন বইপ্রেমী।

রকমারি ডটকম নানা সময়ে তাদের গ্রাহকদের সুবিধার জন্য অফার দিয়ে থাকে। আসন্ন রমজানকে আরও বেশি উপভোগ্য করে তুলতে ইসলামি বই পাঠের বিকল্প নেই। সে দিকটি চিন্তা করেই রকমারি ডকটম ব্যবস্থা করেছে ইসলামি বইমেলার। অফার চলাকালিন সময়ে গ্রাহকরা সব ধরনের ইসলামি বইয়ে বই ভেদে ৭০% পর্যন্ত ছাড় পাবেন।

এ বিষয়ে রকমারি’র ইসলাম বিভাগের প্রধান মাওলানা এহসানুল হক আওয়ার ইসলামকে বলেন, ইসলাম নিয়ে মানুষের মধ্যে নানারকম বিভ্রান্তি রয়েছে। জানার স্বল্পতার কারণে জঙ্গিবাদও ছড়িয়ে যাচ্ছে। আমরা চাই সঠিক ইসলামকে মানুষ যাতে সহজে জানতে পারে তার ব্যবস্থা করা। সে জন্য রকমারি ডটকম ইসলামী বইমেলার আয়োজন করেছে এবং গুরুত্বপূর্ণ বইগুলোতে বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে।

শেষ হবে না রকমারির বইমেলা

ক্ষুদে বিজ্ঞানীদের বৃহৎ গবেষণাগার

আরআর

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ