শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ব্যানার ধরার লোক নেই ছাত্রসেনার মানববন্ধনে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কওমি মাদরাসা সনদের সরকারি সীকৃতি বাতিলের দাবিতে বাংলাদেশ ইসলাম ছাত্রসেনা মানববন্ধনের আয়োজন করেছিল জাতীয় প্রেসক্লাবের সামনে। তবে সে মানববন্ধনে সারা দেয়নি নিজ দলের কর্মীরাই। এমনকি মনববন্ধনে অর্ধেক ব্যানার ছিল ফাকা।

গত ১১ এপ্রিল কওমি মাদরাসা সনদের সরকারি স্বীকৃতি ঘোষণার পরদিন আহলে সুন্নাত নামের একটি দল আন্দোলনের ঘোষণা দেয়। তারা উদ্ভট কিছু দাবি পেশ করে কওমি সনদের স্বীকৃতি বাতিলের দাবি জানায়। একই সঙ্গে আন্দোলনেরও ঘোষণা দেয় তারা।এরই ধারাবাহিকতায় সুন্নিপন্থী সংগঠন ইসলামী ছাত্রসেনা মানববন্ধনের আয়োজন করে।

Image may contain: 1 person, outdoor

ছাত্রসেনার উদ্যোগে আয়োজিত মাববন্ধনের এমন ফাঁকা ব্যানার নিয়ে ফেসবুকে হাস্যরস শুরু হয়েছে। সমালোচনা করছেন নিজ দলের কর্মীরাও। বলছেন দেশের হাজারও সমস্যা রেখে ইসলামি ইস্যুর বিরোধিতা করে নিজেদের হাসির পাত্র করছেন কিছু  কর্মী।

Image may contain: one or more people and outdoor

দলটি ১৯৮০ সালের ২১ জানুয়ারি ‘কুরআন-সুন্নাহ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য’ প্রতিষ্ঠিত হয়। দীর্ঘ সময় পাড় করলেও দলাদলি ছাড়া এ পর্যন্ত ভালো কোনো কাজ দেখাতে পারেনি তারা। দেশের জাতীয় কোনো সমস্যায়ও তাদের দেখা যায় না রাজপথে। হঠাৎ করে কওমি ইস্যুতে কেন এত বিরোধিতা সেটি নিয়ে টানাপোড়েন আছে নিজেদের ভেতরই।

কওমি সনদের স্বীকৃতি বাতিল বিষয়ে আওয়ার ইসলামকে যা বললো সুন্নী জামাত

কওমির স্বীকৃতি বাতিলের দাবিতে আহলে সুন্নাতের মিছিল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ