শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

সিরিয়া ইস্যুতে আমেরিকাকে ইরান ও রাশিয়ার কঠোর হুঁশিয়ারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

A father mourns over the body of his 11-year-old son, Ahmad, who was reportedly killed along with a friend when a cluster bomb exploded in his backyard, at a makeshift morgue in the rebel-held town of Douma, on the eastern outskirts of the capital Damascus, on January 6, 2017. / AFP PHOTO / Abd Doumany

সিরিয়ায় পুনরায় হামলার পরিণতির বিষয়ে কঠোর হুঁশিয়ারি দিয়েছে সিরিয়ার মিত্র বাহিনীর 'জয়েন্ট কমান্ড সেন্টার'।

কমান্ড সেন্টারের এক বিবৃতিতে বলা হয়েছে, সিরিয়ায় যেকোনো আগ্রাসনের কঠোর জবাব দেয়া হবে। মার্কিন আগ্রাসন কখনোই সন্ত্রাসবাদ নির্মূলে মিত্র শক্তির অব্যাহত সংগ্রামে বাধা সৃষ্টি করতে পারবে না।

 বিবৃতিতে আরও বলা হয়, "সিরিয়ার সব ভূখণ্ড মুক্ত করতে দেশটির সেনাবাহিনী ও প্রতিরোধ যোদ্ধাদের পাশে থেকে লড়াই অব্যাহত রাখবে মিত্র শক্তি। আগ্রাসী শক্তি যেই হোক না কেন তার মোকাবেলায় লড়াই অব্যাহত থাকবে।" ইরান ও রাশিয়া বিশ্বে আধিপত্য প্রতিষ্ঠার সুযোগ আমেরিকাকে দেবে না বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

সিরিয়ার মিত্র বাহিনীর জয়েন্ট কমান্ড সেন্টার আরও বলেছে, সিরিয়ার স্বাধীনতা ও সার্বভৌমত্ব লঙ্ঘন করেছে আমেরিকা এবং এটি বিপজ্জনক পদক্ষেপ।সিরিয়ার মিত্র শক্তির বিবৃতিতে আরও বলা হয়েছে, "সিরিয়ার উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলে আমেরিকার উদ্দেশ্য সম্পর্কে আমরা অসচেতন নই। সিরিয়ায় আমেরিকার সব পদক্ষেপ ও তৎপরতা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

এআর

সিরিয়া প্রশ্নে মুখোমুখি ইউএস-রাশিয়া

শাইখুল হাদীস রহ. এর হাতে কওমি সনদের স্বীকৃতির পতাকা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ