সোমবার, ১৪ অক্টোবর ২০২৪ ।। ২৯ আশ্বিন ১৪৩১ ।। ১১ রবিউস সানি ১৪৪৬


ফ্যাসিবাদী সরকার কখনো মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেনি: ইসলামী আন্দোলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বিগত ১৬ বছরের ফ্যাসিবাদী সরকার কখনো বাংলাদেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেননি। তার পিতার হত্যার প্রতিশোধ নেয়ার জন্য রাজনীতি করেছেন। ভারতকে খুশি করতে রাজনীতি করেছেন।

রবিবার (১৩ অক্টোবর) বিকালে ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলা থেকে আগত নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সিন্ডিকেট ভাঙতে অসুবিধা কোথায়, সিন্ডিকেটে কারা জড়িত? স্বৈরাচারী সরকারের বাণিজ্যমন্ত্রী বলেছিলেন, ‘সিন্ডিকেটের হাত অনেক বড় লম্বা’ কাজেই সিন্ডিকেট ভাঙ্গা যাবে না। তাহলে পতিত সরকারের চেয়েও কী এখন সিন্ডিকেটের হাত লম্বা? তাহলে কেন বাজার নিয়ন্ত্র্রণে আসছে না, জিনিসপত্রের দাম কমছে না? জাতি জানতে চায়। অপরদিকে ঢাকায় ভয়াবহ জ্যামে মানুষ অতিষ্ঠ। এমতাবস্থায় জ্যাম বা যানজট নিয়ন্ত্রণে নিতে না পারলে জনমত বিগড়ে যেতে পারে।

মাওলানা ইউনুছ আহমাদ আরও বলেন, ফ্যাসিবাদী সরকারকে বিদায় করে বর্তমানে উপদেষ্টা সরকার সবচেয়ে বেশি জনমতের সরকার। তারপরও তাদের শক্তিশালী ভুমিকা নজরে আসছে না। একদিকে নিত্যপণ্যের দাম বর্তমানে সবচেয়ে বেশি হিসেবে ইতিহাস গড়েছে। মনে হয় দেশে দুর্ভিক্ষ লাগছে।

এ সময় উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, জেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত মাওলানা আমানউল্লাহ, মাওলানা শফিকুল ইসলাম, মুফতী মোস্তফা কামাল, এইচএম রফিকুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ