বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩ আশ্বিন ১৪৩১ ।। ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
আল-আযহার থেকে বাংলাদেশী শিক্ষার্থীর সর্বোচ্চ ফলাফল নিয়ে এমফিল ডিগ্রি অর্জন সকল কর্মকাণ্ডের জন্য আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে: ধর্ম উপদেষ্টা  কাতারে কর্মসংস্থান বাড়াতে স্টার অফ ফেনী রেস্টুরেন্ট তৃতীয় শাখার উদ্বোধন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী প্রবাসী বাংলাদেশিদের জন্য মালয়েশিয়ার বড় সুখবর জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে প্রধান উপ‌দেষ্টার ১০০ কোটি টাকা অনুদান আন্দোলনে হতাহতদের ভাতা দিবে সরকার: তথ্য উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে কোনোভাবেই ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব: আসিফ মাহমুদ ‘ইসলামী আন্দোলন’ নিছক রাষ্ট্রীয় ক্ষমতা দখলের জন্য আন্দোলন করে না: চরমোনাই পীর

সংখ্যানুপাতিক প্রতিনিধিত্ব পদ্ধতিতে নির্বাচনের দাবি ইসলামী আন্দোলনের 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাসুম পারভেজ শাকিল, মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি:

জুলাই হত্যাকাণ্ডের বিচার, বিদেশে পাচারকৃত টাকা ফেরত আনার উদ্যোগ গ্রহণ, সংখ্যানুপাতিক প্রতিনিধিত্ব (PR) পদ্ধতিতে জাতীয় নির্বাচন আয়োজনের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশপুর উপজেলার শাখার গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৩টায় মহেশপুর হাইস্কুল মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

এসময় বক্তারা জুলাই হত্যাকাণ্ডের বিচার এবং গত ১৬ বছরে সংগঠিত রাজনৈতিক ও প্রশাসনিক হত্যা-গুম ও মানবাধিকার লংঘনের বিচার,‌ দুর্নীতিবাজ ও বিদেশে অর্থপাচারকারীদের সকল সম্পত্তি ক্রোক করে রাষ্ট্রীয় কোষাগারে জমা এবং বিদেশে পাচারকৃত টাকা ফেরত আনার উদ্যোগ গ্রহণ, নির্বাচন কমিশন পুনর্গঠন করে অবাধ-সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য সংখ্যানুপাতিক প্রতিনিধিত্ব (PR) পদ্ধতিতে জাতীয় নির্বাচন আয়োজনের দাবি জানান।

মাওলানা আবু বকর সিদ্দীক সভাপতিত্বে উপস্থিত ছিলেন মুফতি নাজির আহমদ, মাওলানা হুমায়ূন কবীর, মাও. আবু সাঈদ, মাও. বেলাল বিন মুক্তার, মাও. ইবরাহীম খলিল, আব্দুল্লাহ আল মামুন, মাও. মোস্তফা কামাল প্রমুখ।

বক্তব্য রাখেন, কেন্দ্রীয়, জেলা, উপজেলা, ইউনিয়ন ওলামা মাশায়েখ-বুদ্ধিজিবী শিক্ষাবীদ ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ