শনিবার, ২৬ অক্টোবর ২০২৪ ।। ৯ কার্তিক ১৪৩১ ।। ২৩ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
গাইবান্ধায় ব্যবসায়ীকে হত্যা, বিক্ষুপ্ত জনতার সড়ক অবরোধ রাজধানীতে ক্রয়মূল্যে সবজি বিক্রি করছে তাকওয়া ফাউন্ডেশন চাঁদপুরে বাংলাদেশ খেলাফত মজলিসের সমাবেশ অনুষ্ঠিত ভাঙ্গায় ১৬৫ শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ বায়তুল মোকাররমে প্রথম জুমায় খতিব মুফতি মুহাম্মাদ আব্দুল মালেক প্রদত্ত বয়ান (সারাংশ) গাজীপুরে ৮ হেক্টর বনের বাঁশ কেটে নিয়েছে দুর্বৃত্তরা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে সাউন্ড সিস্টেম উন্নত করার আহ্বান মুসল্লিদের মৌলভীবাজারে খেলাফত ছাত্র মজলিসের আনন্দ মিছিল গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ ছাত্রলীগ মুক্ত ক্যাম্পাসে চবিয়ানদের খিচুড়ি পার্টি

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে রাষ্ট্রপক্ষের দায়িত্ব পালনের জন্য আরও পাঁচজন প্রসিকিউটর নিয়োগ দিয়েছে সরকার। নিয়োগ পাওয়া ৫ প্রসিকিউটর হলেন- সুপ্রিম কোর্টের আইনজীবী এস এম মঈনুল করিম, মো. নুরে এরশাদ সিদ্দিকী, শাইখ মাহদী, তারেক আব্দুল্লাহ, তানভীর হাসান জোহা।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সলিসিটর কার্যালয় থেকে তাদের নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এতে বলা হয়েছে, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল আইন ১৯৭৩ এর ৭(১) অনুসারে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মামলা পরিচালনার জন্য বর্ণিত ব্যক্তিদের পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নিয়োগ প্রদান করা হলো।

এর আগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হিসেবে মোহাম্মদ তাজুল ইসলাম ও অপর চার প্রসিকিউটর নিয়োগ দেওয়া হয়।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ