মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪ ।। ৯ আশ্বিন ১৪৩১ ।। ২১ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বিমানবন্দরে রেমিট্যান্স যোদ্ধারা পাবেন ভিআইপি সেবা: আসিফ নজরুল বাংলাদেশ খেলাফত মজলিস কুষ্টিয়া জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আমরা কি কওমী শিক্ষাধারার বৈশিষ্ট্য ধ্বংস করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছি? সীমান্তে বিজিবির হাতে বিএসএফ জওয়ান আটক পহেলা নভেম্বর থেকে কাঁচাবাজারেও পলিব্যাগ নিষিদ্ধ সিরাতুন্নাবী সা. বক্তৃতা ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় নিবন্ধনের শেষ সময় আজ প্রকাশিত হলো মুনীরুল ইসলামের আউলিয়া সিরিজ গণঅভ্যুত্থানে ৭৭ আলেম-শিক্ষার্থী শহীদের তালিকা প্রকাশ করল তরুণ আলেম প্রজন্ম   যেসব বদঅভ্যাসে মস্তিষ্কের ক্ষতি হয় নতুন স্পাইমাস্টার নিয়োগ দিলো পাকিস্তান

ইসলামিক ফাউন্ডেশনের ডিজি বশিরুল আলম বদলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়াধীন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (ডিজি) ড. মহা. বশিরুল আলমকে বদলি করা হয়েছে। তাকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

এদিকে আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) ধর্ম মন্ত্রণালয় এক অফিস আদেশে জানিয়েছে, নিয়মিত মহাপরিচালক যোগদান না করা পর্যন্ত ধর্ম মন্ত্রণালয়ের সংস্থা ও আইন অনুবিভাগের অতিরিক্ত সচিব মো. সাইফুল ইসলামকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, ড. মহা. বশিরুল আলম ২০২২ সালের ২৯ ডিসেম্বর কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব থাকার সময় ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক হিসেবে নিয়োগ পান।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ