বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে জাতিসংঘ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরছেন পার্কে যাত্রাবাড়ী মাদরাসায় ‘চলমান পরিস্থিতিতে আলেমদের করণীয়’ শীর্ষক জাতীয় পরামর্শ সভা শনিবার আইন নিজের হাতে তুলে নেওয়ার অধিকার কারো নেই : স্বরাষ্ট্র উপদেষ্টা শহিদদের স্মরণে হাফেজ্জী চ্যারিটেবলের ‘দোয়া ও সাংস্কৃতিক সন্ধ্যা’ আজ

হাসপাতাল থেকে বিকেলে বাসায় ফিরছেন খালেদা জিয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী শারীরিক কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে বাসভবন ফিরোজায় ফিরবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে তার হাসপাতাল থেকে বাসভবনে ফেরা কথা রয়েছে।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এই তথ্য নিশ্চিত করে জানান, বিকেল সাড়ে ৫টা থেকে ৬টার মধ্যে খালেদা জিয়ার এভারকেয়ার হাসপাতাল থেকে রওনা করার কথা রয়েছে।

গত ১২ সেপ্টেম্বর রাতে বিএনপি খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি বিশেষজ্ঞ মেডিকেল বোর্ড তাকে দীর্ঘদিন ধরে চিকিৎসা দিয়ে যাচ্ছে।

খালেদা জিয়া দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস, ‍হৃদরোগ, ফুসফুস ও কিডনি জটিলতা, আর্থ্রাইটিস, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন।

২০২৩ সালে তিনি লিভার সিরোসিসে আক্রান্ত হন। এরপর যুক্তরাষ্ট্র থেকে তিনজন বিশেষজ্ঞ চিকিৎসক এনে ওই বছরের ২৭ অক্টোবর তার রক্তনালীতে অস্ত্রোপচার করা হয়। পরে তাকে পাঁচ মাসের বেশি সময় হাসপাতালে টানা চিকিৎসা নিতে হয়েছিল। গত ২৫ জুন খালেদা জিয়ার ‍হৃদযন্ত্রে পেসমেকার বাসানো হয়।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ