বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ কার্তিক ১৪৩১ ।। ২০ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
ঘূর্ণিঝড় ‘দানা’, হাতিয়ার সঙ্গে সারা দেশের নৌ যোগাযোগ বন্ধ   বিএনপি-জামায়াতসহ সকল রাজনৈতিক দলকে একতাবদ্ধ থাকতে হবে: মাওলানা মামুনুল হক সংখ্যানুপাতিক প্রতিনিধিত্বমূলক নির্বাচনী ব্যবস্থার বিকল্প নেই: চরমোনাই পীর জাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আলোচনা সভা বিকালে ‘সাহাবুদ্দিন রাষ্ট্রপতি থাকবেন কিনা আইনি নয়, রাজনৈতিক সিদ্ধান্ত’ সায়েন্সল্যাবে ৭ কলেজ শিক্ষার্থীদের অবরোধ দারুল উলুম দেওবন্দে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে কিতাব বিতরণ রাষ্ট্রপতি ইস্যুতে যা বললেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব রাষ্ট্রপতি ইস্যুতে বৈঠক বসছে যমুনায় উত্তাল বঙ্গোপসাগর, সব সমুদ্র বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত

ঈদুল আজহা যাত্রায় জিরো টলারেন্স নীতিতে হাইওয়ে পুলিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অনিরাপদ ও ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা মেনে নেবে না হাইওয়ে পুলিশ। এ ক্ষেত্রে তারা জিরো টলারেন্স নীতিতে থাকবে। এমন হুঁশিয়ারি দিয়েছেন হাইওয়ে পুলিশ প্রধান শাহাবুদ্দিন খান।

ঈদুল আজহা উপলক্ষে মহাসড়ক নিরাপদ ও যানজটমুক্ত রাখতে সংশ্লিষ্ট ইউনিটগুলোর সঙ্গে রোববার (২৬ মে) রাজারবাগে এক মতবিনিময় সভায় তিনি এ হুঁশিয়ারি দেন।

চালকদের সতর্ক থাকার নির্দেশ দিয়ে তিনি বলেন, এবারের ঈদযাত্রায় প্রায় দুই কোটি লোক ঢাকা ছাড়বে।  

অনুষ্ঠানে বাস মালিক সমিতির সদস্যরা চাঁদাবাজি নিয়ন্ত্রণে হাইওয়ে পুলিশকে আরও সতর্ক থাকার অনুরোধ জানান। মূল রাস্তার ধারে কোনো পশুর হাট না রাখার বিষয়েও সংশ্লিষ্টদের পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানানো হয়।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ