মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ কার্তিক ১৪৩১ ।। ১৯ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
সাহিত্যের বিকাশে ইসলামি বইমেলা নতুন মাত্রা যোগ করবে: ধর্ম উপদেষ্টা সেন্টমার্টিনে পর্যটক সীমিত করার সিদ্ধান্ত জাতীয় মসজিদের খতীব মুফতি আব্দুল মালেকের বিনয় ও আমাদের শিক্ষা ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র-জনতার বিক্ষোভ মিছিল আগামীকাল সম্মেলনে যোগ দিতে আগামীকাল ভোলায় যাচ্ছেন মাও. মামুনুল হক গণহত্যার দায়ে আওয়ামী লীগকে নিষিদ্ধের দাবি হেফাজতের তাবলিগের উভয়পক্ষকে এক করতে উদ্যোগ নিচ্ছেন স্বরাষ্ট্র উপদেষ্টা মুফতি আব্দুল মালেকের কাছে বায়তুল মোকাররমে উন্মুক্ত হাদিসের দরসের প্রত্যাশা শিবালয়ে অক্সফোর্ড একাডেমি স্কুলের প্রধান শিক্ষক বরখাস্ত ওআইসিভুক্ত ‘ফিকহ একাডেমি’র বাংলাদেশ প্রতিনিধি হলেন মুফতি মিজানুর রহমান সাঈদ

‘কারচুরি করতে পারবে না বলে ভোটে আসেনি বিএনপি’ –ভোট প্রদান শেষে শেখ হাসিনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

দ্বাদশ জাতীয় নির্বাচনের ভোটগ্রহণ চলছে। এর মধ্যেই ভোটাধিকার প্রয়োগ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় ভোট শুরুর পর রাজধানীর ঢাকা সিটি কলেজ কেন্দ্রে তিনি ভোট দেন।

ভোট প্রয়োগ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন শেখ হাসিনা। তিনি বলেন, নির্বাচন আমরা সুষ্ঠুভাবে করতে পারছি এজন্য আমি আমার দেশের মানুষের প্রতি, জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাই। অনেক বাধা-বিপত্তি ছিল, কিন্তু দেশের মানুষ তারা তাদের ভোটের অধিকারের বিষয় সচেতন হয়েছে। পাঁচ বছর পর নির্বাচন আসে জনগণ ভোট দেবে, সে নির্বাচনের ভোট দেওয়ার পরিবেশ আমরা তৈরি করতে পেরেছি । যদিও এখানে বিএনপি-জামায়াত জোটরা জ্বালাও পোড়াও অনেক ঘটনা ঘটিয়েছে।

শেখ হাসিনা বলেন, আপনারা ভোটকেন্দ্রে আসবেন। আপনার ভোট অনেক মূল্যবান। আপনাদের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য অনেক জেল-জুলুম সহ্য করেছি। সুষ্ঠু-নির্বাচনে জনগণের সহযোগিতা চাই।

বিএনপির সমালোচনা করে সরকারপ্রধান বলেন, ‘বিএনপি একটা সন্ত্রাসী দল। তারা নির্বাচন বিশ্বাস করে না।মানুষের ভোট কেড়ে নেওয়া তাদের চরিত্র। জন্মলগ্ন থেকে ভোট কারচুরি করা বিএনপির চরিত্র। সেটা করতে পারবে না বলে তারা ভোটে আসেনি।

গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে মানুষকে কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। এক প্রশ্নের জবাবে তিনি জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ