মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ কার্তিক ১৪৩১ ।। ১৯ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
সাহিত্যের বিকাশে ইসলামি বইমেলা নতুন মাত্রা যোগ করবে: ধর্ম উপদেষ্টা সেন্টমার্টিনে পর্যটক সীমিত করার সিদ্ধান্ত জাতীয় মসজিদের খতীব মুফতি আব্দুল মালেকের বিনয় ও আমাদের শিক্ষা ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র-জনতার বিক্ষোভ মিছিল আগামীকাল সম্মেলনে যোগ দিতে আগামীকাল ভোলায় যাচ্ছেন মাও. মামুনুল হক গণহত্যার দায়ে আওয়ামী লীগকে নিষিদ্ধের দাবি হেফাজতের তাবলিগের উভয়পক্ষকে এক করতে উদ্যোগ নিচ্ছেন স্বরাষ্ট্র উপদেষ্টা মুফতি আব্দুল মালেকের কাছে বায়তুল মোকাররমে উন্মুক্ত হাদিসের দরসের প্রত্যাশা শিবালয়ে অক্সফোর্ড একাডেমি স্কুলের প্রধান শিক্ষক বরখাস্ত ওআইসিভুক্ত ‘ফিকহ একাডেমি’র বাংলাদেশ প্রতিনিধি হলেন মুফতি মিজানুর রহমান সাঈদ

গাজা ও লেবাননে ইসরাইলের চলমান বর্বরতার তীব্র নিন্দা খেলাফত আন্দোলনের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

দশকের পর দশক ধরে ফিলিস্তিনীদের উপর দখলদার ইসরাইলের আগ্রাসান, এক বছরেরও বেশি সময় ধরে চালিয়ে আসা গণহত্যা, গাজার উত্তরাঞ্চলে গত ১৫ দিন ধরে ইসরাইল কতৃক ত্রাণ সরবরাহ বন্ধ করে রাখা; শরনার্থী শিবির, আশ্রয়কেন্দ্র ইত্যাদির কোন কিছুর বাছবিচার না করে নির্বিচারে নিরীহ মানুষ হত্যা, লেবাননে অব্যাহত হামলাসহ ইসরাইলের চলমান নৃশংসতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের নেতৃবৃন্দ।

আজ রবিবার (২০ অক্টোবর ২০২৪) দুপুর বারোটায় রাজধানীর কামরাঙ্গীরচরস্থ মারকাজুল খেলাফত জামিয়া নূরিয়া ইসলামিয়ায় অনুষ্ঠিত খেলাফত আন্দোলনের এক বৈঠকে নেতৃবৃন্দ এই নিন্দা ও প্রতিবাদ জানান।

খেলাফত আন্দোলনের  মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দীন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর সেক্রেটারী মোফাচ্ছির হোসাইন প্রমূখ।

বৈঠকে নেতৃবৃন্দ ইসরাইলি বাহিনীর হাতে শাহাদাতবরণকারী হামাস নেতা ইয়াহইয়ার সিনাওয়ারের জন্য শোক প্রকাশ এবং তার পরিবার ও ফিলিস্তিনী জনগণের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। তাঁর শাহাদাতবরণে ফিলিস্তিনী জনগণের স্বাধীনতা সংগ্রাম দমিত না হয়ে আরও বেগবান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ