বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪ ।। ৩১ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের চ্যালেঞ্জ: ইসলামি রাজনীতিবিদদের পরামর্শ তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে রিভিউ আবেদন বিএনপির ঝিনাইদহে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুভেচ্ছায় সিক্ত মুফতি ফয়জুল করীম উত্তর গাজায় আস-সিরাজ ফাউন্ডেশনের বিশুদ্ধ পানি বিতরণ ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক গ্রেফতার নেত্রকোনায় আল্লাহ ও রাসূল সা. কে নিয়ে কটূক্তি করায় হিন্দু যুবক আটক সিলেটের হবিগঞ্জে ‘শাইখুল হিন্দ কনফারেন্স’ আগামীকাল বরিশালে ‘তারুণ্য সেমিনার’ আগামীকাল বাংলাদেশ খেলাফত মজলিস চুয়াডাঙ্গা জেলা শাখার কমিটি গঠন ‘সন্ত্রাস-কালো টাকার ছড়াছড়ি বন্ধে আনুপাতিক প্রতিনিধিত্ব পদ্ধতিতে নির্বাচনের বিকল্প নেই’

উত্তর গাজায় আস-সিরাজ ফাউন্ডেশনের বিশুদ্ধ পানি বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

উত্তর গাজায় আস-সিরাজ ফাউন্ডেশন তৃষ্ণার্ত ৭০০ স্বজনহারা শিশু ও নারীকে ৪০০০ লিটার পানি বিতরণ করেছে।

ফাউন্ডেশনের প্রজেক্ট পরিচালক তানভীর সিরাজ বলেন, পুরা গাজায় বিশুদ্ধ পানির সংকটে বিশেষ করে স্বজনহারা শিশুদের অত্যন্ত কষ্ট হচ্ছে, তাই আমরা তাদের জন্য পানির ব্যবস্থা করেছি। এদিকে বিশুদ্ধ পানির অভাবে তাদের মাঝে বিভিন্ন রোগের জন্ম দিচ্ছে।

ফাউন্ডেশনের প্রজেক্ট পরিচালক আরও বলেন, গত এপ্রিল মাসে মিশর থেকে সরাসরি রাফা ক্রসিং দিয়ে বায়তুয যাকাত সংস্থার মাধ্যমে ৫ লরি বিশুদ্ধ পানি ও বিভিন্ন প্রকারের খাবারের ব্যবস্থা করেছি আমরা। তারপর থেকে মিশরে অবস্থানরত  আহত গাজার শরণার্থীদের আমরা চিকিৎসা সেবা দিয়ে গেছি। এখন ৩য় ধাপে  আত্মীয়-স্বজনদের হারিয়ে মানবতার জীবনযাপন করা এসব অসহায় পরিবারে নিয়মিত বিশুদ্ধ পানির বিতরণ করে যাচ্ছি উত্তর গাজায়।

আস-সিরাজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক বলেন, আমি বিশেষ করে মানবতাবাদী বাংলাদেশের নাগরিকদের ধন্যবাদ জানাই, যারা দুর্দিনে মানুষের পাশে দাঁড়ান।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ