বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪ ।। ৮ কার্তিক ১৪৩১ ।। ২১ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
অনতিবিলম্বে কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে: হেফাজত আমীর কাল বায়তুল মোকাররমে জুমা পড়াবেন খতিব মুফতি মুহাম্মাদ আব্দুল মালেক ইসলামী বইমেলায় হাবীবুল্লাহ সিরাজ-এর দুই বই সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না: সৈয়দা রিজওয়ানা হাসান মাদরাসা থেকে ফেরার পথে নসিমন চাপায় ছাত্রের মৃত্যু এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না: উপদেষ্টা রিজওয়ানা ঘূর্ণিঝড় ‘দানা’ থেকে বাঁচতে সকলকে নিরাপদ আশ্রয়ে যাওয়ার আহ্বান চরমোনাই পীরের শাপলা চত্বর ও বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের স্মরণে সীরাত কনফারেন্স আগামীকাল ঢাকা মহানগর উত্তরের আমির নির্বাচিত সেলিম উদ্দিন

ইসলামী আন্দোলনের মজলিসে শুরা সদস্যের ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট শাহনেওয়াজ ফকির

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য, নেত্রকোনা জেলা সাবেক সভাপতি ও ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট শাহনেওয়াজ ফকির আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে নেত্রকোনায় ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

অ্যাডভোকেট শাহনেওয়াজ ফকির নেত্রকোনা জেলার দীর্ঘদিনের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় দায়িত্ব পালন করছিলেন।
 
আগামীকাল শুক্রবার (২৫ অক্টোবর) বাদ জুমা মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

অ্যাডভোকেট শাহনেওয়াজ ফকির-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই গভীর শোক প্রকাশ করেছেন। 

পৃথক পৃথক শোক প্রকাশ করে বিবৃতিতে দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ও মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ এবং ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, সংগঠনের সহ-সভাপতি অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, অ্যাডভোকেট হারুন অর রশিদ, অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল বাসেত, সেক্রেটারী জেনারেল অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট বিল্লাল হোসেন মজুমদার, অ্যাডভোকেট  বায়েজিদ হোসাইন, অ্যাডভোকেট রফিকুল ইসলাম মিলন, অ্যাডভোকেট আব্দুল হামিদ, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম ও মহাসচিব হাফেজ মাওলানা মাকসুদুর রহমান।

পীর সাহেব চরমোনাই বলেন, অ্যাডভোকেট শাহনেওয়াজ ফকির একজন আইনজীবী হয়েও দীন বিজয়ের লক্ষ্যে আজীবন কাজ করে গেছেন। মরহুম শাহ নেওয়াজ ফকির আইন পেশার মাধ্যমেও মানুষের মাঝে অনেক কাজ করেছেন। বিশেষ করে প্রচলিত আইনের কুফল ও ইসলামী আইনের সুফল তুলে ধরে মানুষকে দীনের পথে নিয়ে আসার জন্যে অনেক মেহনত করেছেন। আল্লাহ সুবহানাহু ওয়াতায়ালা মরহুমের ভুলত্রুটি ক্ষমা করে দিয়ে মরহুমকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন এবং পরিবার পরিজনকে ধৈয্যধারণ করার তৌফিক দান করুন, আমিন।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ