বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ কার্তিক ১৪৩১ ।। ২০ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
ফেনী-৩ আসনের সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ৫ দিনের রিমান্ডে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের অভিযোগ তদন্তে কমিটি গঠন ২০২৫ সালের হজের প্রাক-নিবন্ধনের শেষ দিন আজ পাঠ্যসূচিতে ইসলামকে গুরুত্ব দিয়ে সিলেবাস রচনা করতে হবে কক্সবাজারের চকরিয়ায় ইজিবাইক উল্টে চালক নিহত কক্সবাজারে আওয়ামীলীগ নেতার জামিন, প্রতিবাদে আদালত ঘেরাও কক্সবাজারসহ চার সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ঘূর্ণিঝড় ‘দানা’, হাতিয়ার সঙ্গে সারা দেশের নৌ যোগাযোগ বন্ধ   বিএনপি-জামায়াতসহ সকল রাজনৈতিক দলকে একতাবদ্ধ থাকতে হবে: মাওলানা মামুনুল হক সংখ্যানুপাতিক প্রতিনিধিত্বমূলক নির্বাচনী ব্যবস্থার বিকল্প নেই: চরমোনাই পীর

দারুল উলুম দেওবন্দে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে কিতাব বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ওমর ফারুক ইমতিয়াজ কাসেমী
দেওবন্দ প্রতিনিধি>>

বিশ্বখ্যাত ইলমি বিদ্যাপীঠ ভারতের দারুল উলুম দেওবন্দের দাওরায়ে হাদিসের শিক্ষার্থীদেরকে মাদরাসার পক্ষ থেকে বই হাদিয়া দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) মুফতি সামিন আশরাফ কাসেমী রচিত سچے انبياء اور جهوٹے مدعيان نبوت ميں فرق ‘সত্য নবী এবং নবুওয়াতের মিথ্যা দাবীদারদের মধ্যে পার্থক্য’ বইটি ছাত্রদের মাঝে বিতরণ করা হয়।

মুফতি সামিন আশরাফ কাসেমী একজন প্রসিদ্ধ লেখক ও রচয়িতা। তিনি ইতিপূর্বেও মিথ্যা নবুওয়তদারীদের বিরুদ্ধে  কলম চলিয়েছেন বহুবার। তার এই বইটি খতমে নবুওয়ত বিষয়ে সচেতনতা তৈরি ও মিথ্যা নবুওয়তের দাবিদারদের ভণ্ডামি নিয়ে রচিত। বইটি সংশ্লিষ্ট বিষয়ে ৬৫৬ পৃষ্ঠা সম্বলিত। এটি তার দশম রচনা।

কর্তৃপক্ষ জানিয়েছে, দাওরায়ে হাদিসের পাশাপাশি ইফতা ও আদব বিভাগের ছাত্রদেরকেও বইটি হাদিয়া দেওয়া হবে।

প্রসঙ্গত, প্রতি বছর ভালো রেজাল্টের প্রতি শিক্ষার্থীদের উৎসাহিত করতে বছর শেষে দারুল উলুম থেকে মূল্যবান বই এবং সম্মানীও প্রদান করা হয়।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ