মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪ ।। ৯ আশ্বিন ১৪৩১ ।। ২১ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বিমানবন্দরে রেমিট্যান্স যোদ্ধারা পাবেন ভিআইপি সেবা: আসিফ নজরুল বাংলাদেশ খেলাফত মজলিস কুষ্টিয়া জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আমরা কি কওমী শিক্ষাধারার বৈশিষ্ট্য ধ্বংস করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছি? সীমান্তে বিজিবির হাতে বিএসএফ জওয়ান আটক পহেলা নভেম্বর থেকে কাঁচাবাজারেও পলিব্যাগ নিষিদ্ধ সিরাতুন্নাবী সা. বক্তৃতা ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় নিবন্ধনের শেষ সময় আজ প্রকাশিত হলো মুনীরুল ইসলামের আউলিয়া সিরিজ গণঅভ্যুত্থানে ৭৭ আলেম-শিক্ষার্থী শহীদের তালিকা প্রকাশ করল তরুণ আলেম প্রজন্ম   যেসব বদঅভ্যাসে মস্তিষ্কের ক্ষতি হয় নতুন স্পাইমাস্টার নিয়োগ দিলো পাকিস্তান

নতুন স্পাইমাস্টার নিয়োগ দিলো পাকিস্তান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
লেফটেন্যান্ট জেনারেল মুহাম্মদ আসিম মালিক

পাকিস্তান দেশটির গোয়েন্দা সংস্থা ইন্টার-সার্ভিস ইন্টেলিজেন্সের (আইএসআই) নতুন মহাপরিচালক হিসেবে লেফটেন্যান্ট জেনারেল মুহাম্মদ আসিম মালিককে নিয়োগ দিয়েছে।

দেশটির নিরাপত্তা সূত্র ও স্থানীয় টেলিভিশন সূত্রে এ তথ্য জানা গেছে। ২০২১ সালের পর এই প্রথম দেশটির গুরুত্বপূর্ণ এই পদে পরিবর্তন এলো। অবশ্য পাকিস্তানি আইএসপিআরের পক্ষ থেকে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করা হয়নি।

পাকিস্তানের রাজনৈতিক অঙ্গনে আইএসআইয়ের ভূমিকা নিয়ে ব্যাপক তদন্তের মুখে এই পরিবর্তন আনা হয়েছে। দেশটির কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে রাজনৈতিকভাবে সমর্থন করার অভিযোগে একজন সাবেক আইএসআইপ্রধানকে গ্রেপ্তার করা হয়েছে। ইমরান অভিযোগ করেন, বর্তমান আইএসআইপ্রধান নাভিদ আঞ্জুমের অধীন সংস্থাটিকে তাঁর বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে।

সূত্র : রয়টার্স, জিও নিউজ

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ