শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

অসামাজিক কাজে লিপ্ত স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পুলিশে দিলেন স্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় নিজ বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় আবদুল কাইয়ুম (৪৫) নামে জেলা স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্ত্রীসহ তার পরিবারের সদস্যরা।

শনিবার রাতে জেলা শহরের সরকারপাড়া এলাকা থেকে কাইয়ুমকে আটক করা হয়। তিনি ওই এলাকার মৃত আবদুন নূরের ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক নারী (৩০) ও উজ্জ্বল মিয়া (৩০) নামে দুজনকে আটক করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন বলেন, শনিবার রাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা কাইয়ুম তার নিজ বাড়িতে ওই নারী ও উজ্জ্বলকে নিয়ে অসামাজিক কাজে লিপ্ত হন। এ সময় কাইয়ুমের স্ত্রী ও পরিবারের অন্য সদস্যরা তাদের তিনজনকে আটক করে জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন করে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।

তিনি বলেন, ওই নেতা আরও কয়েক জায়গায় নারী নিয়ে আটক হয়েছিলেন। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ