শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

দেশটা ১৮ কোটি মানুষের: বঙ্গবীর কাদের সিদ্দিকী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, দেশটা আওয়ামী লীগের না, বিএনপির না, জামায়াতের না, দেশটা চৌদ্দ দলের না- দেশটা ১৮ কোটি মানুষের। রাজনীতি করতে হলে মানুষকে সম্মান করতে হবে। যারা মানুষকে সম্মান করতে জানে না তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই।

সোমবার বিকালে সখীপুরে উপজেলার তালতলা চত্বরে কৃষক শ্রমিক জনতা লীগের এক জনসভায় তিনি এসব কথা বলেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আজকে উপজেলা ও মেয়র বাতিল হইছে। বঙ্গবন্ধুকে বাতিল করবেন? তার নাম পিতা। রাষ্ট্র পিতা। রাষ্ট্র পিতাকে বাতিল করলে সন্তানের জন্ম পরিচয় কিন্তু থাকে না।

তার গাড়িতে হামলা সম্পর্কে তিনি বলেন, কিছু লোক বলে বিএনপি ভাঙছে, কিছু লোক বলে জামায়াত শিবির ভাঙছে, কিন্তু তাদের তো আমি চিনি। আমি বলি শয়তান ভাঙছে। যদি আমার আরেকটি গাড়ি ভাঙচুর করেও দেশের শান্তি আসে তাতেও আমার কোনো দুঃখ নেই।

সজীব ওয়াজেদ জয় সম্পর্কে কাদের সিদ্দিকী বলেন, শেখ হাসিনার পোলা জয় বাবা তুমি যেগুলা বলো এখানে যারা আছে তাদের অনেক কষ্ট হয়। তোমার মায়ের পায়ের জুতা হয়ে যারা ছিল তাদের এখন জীবন বাঁচে না। তুমি সকালে এক কথা বিকালে এক কথা বইলা মানুষের কষ্ট আর বাড়াইও না। আদব কায়দা শেখ, বড় হও। আমেরিকায় বইসা কথা বললেই তাকে বড় বলা হয় না।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুস সবুর খানের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন- জেলা কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সালেক হিটলু, বাসাইল পৌরসভার সাবেক মেয়র রাহাত হাসান টিপু, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব প্রমুখ।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ