শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

দেশে উগ্রবাদী রাজনীতির সৃষ্টিকারী ও পৃষ্ঠপোষক বিএনপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

দেশে উগ্রবাদী রাজনীতির সৃষ্টিকারী ও পৃষ্ঠপোষক বিএনপি বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি নির্বাচিত প্রধানমন্ত্রীকে কটাক্ষ করলেও বিশ্ব নেতৃবৃন্দ শেখ হাসিনাকে স্বাগত জানিয়েছেন।

রাজধানীর ধানমন্ডিতে আজ শনিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলের আওয়ামী লীগের এই নেতা। 

কাদের বলেন, পঁচাত্তরের ১৫ আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড যে জিয়াউর রহমান তাঁর দল এখন হত্যার অভিযোগ দিতে চায় আওয়ামী লীগকে। এই বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় গ্রেনেড হামলার মাধ্যমে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে, আহসান উল্লাহ মাস্টার, শাহ এসএম কিবরিয়াসহ অনেক নেতাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

প্রায় ২১ হাজার নেতা-কর্মীকে হত্যা করে বিএনপি জামায়াত। অথচ এখন আওয়ামী লীগকে হত্যার জন্য দায়ী করে উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করছে।

এসময় মিয়ানমার পরিস্থিতি নিয়ে কাদের বলেন, শান্তির জন্য মিয়ানমার ইস্যুতে ইন্টেলিজেন্ট ডিপ্লোম্যাসি প্রয়োগে আগ্রহী সরকার।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ