শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ভোট বর্জনের মাধ্যমে সরকার পদত্যাগ করতে বাধ্য হবে: ফারুক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বর্জনের মাধ্যমে সরকার পদত্যাগ করতে বাধ্য হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক।

তিনি বলেন, সরকারের পাতানো নির্বাচন বর্জনের জন্য আগামী ১ তারিখ থেকে জনগণকে আরো সম্পৃক্ত করে অবৈধ নির্বাচন বর্জন করা হবে। এবং সেই বর্জনের মাধ্যমেই সরকার পদত্যাগ করতে বাধ্য হবে।

বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের পূর্ব গেটের সামনে লিং রোডে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচিতে এ কথা বলেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের ইশতেহার ঘোষণা প্রসঙ্গে বিএনপির এ নেতা বলেন, আগামী ৭ জানুয়ারি অবৈধ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ যে ইশতেহার ঘোষণা করেছে, আমরা তা প্রত্যাখ্যান করি। কারণ জোরপূর্বক ক্ষমতায় থেকেও যারা জনগণের ও দেশের উন্নয়ন করতে পারে না, জনগণ তাদের ইশতেহার গ্রহণ করবে না। নির্বাচন বর্জনের ডাক দিয়ে বিএনপিও তা প্রত্যাখ্যান করেছে।

 
এ সময় উপস্থিত ছিলেন মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহাতাব, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ মো. সেলিম মিয়া, সাইফুল ইসলাম রাশেদ, মো. কোভিদ উদ্দিন, রুস্তম আলী মল্লিক, তরিকুল ইসলাম মধু, এম এ হান্নান মল্লিক মো. লোকমান হোসেন, গাজী মোশাররফসহ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ