শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি নিজের হাতে আইন তুলে নিলে কঠোর ব্যবস্থা, পুলিশ হেডকোয়ার্টার্স উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে'

নৌকা না পেয়ে স্বতন্ত্রপ্রার্থী হয়ে নির্বাচনে ডা.মুরাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সহকারী রিটার্নিং কর্মকর্তা সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ডা. মুরাদ হাসানের পক্ষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু ও পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল এ মনোনয়নপত্র জমা দেন। এ সময় অসংখ্য নেতাকর্মী ও সমর্থকদের সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের বাইরে অবস্থান করতে দেখা যায়।

কর্মী, সমর্থক, অনুসারীদের ও সাধারণ ভোটারদের আবেগ অনুভূতিকে মূল্য দিতেই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বলে জানান একাধিক কর্মী সমর্থক।

আরো পড়ুন>> দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন: নৌকার মনোনয়ন পেলেন যারা

এ বিষয়ে জানতে চাইলে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু কালবেলাকে বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা চান মুরাদ হাসান নির্বাচনে প্রার্থী হিসেবে থাকুক। নেতাকর্মী, সমর্থক ও সাধারণ ভোটারদের চাপেই তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। আমরা সরিষাবাড়ী উপজেলাবাসী আগামী নির্বাচনে মুরাদকে বিজয়ী করতে সক্ষম হব।

ডা. মুরাদ হাসান জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে ২০০৮ ও ২০১৮ সালে দুবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ২০১৮ সালে নির্বাচিত হয়ে প্রথমে স্বাস্থ্য, পরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

জেএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ