শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

দেশবাসীর উদ্দেশ্যে যে বার্তা দিলেন শায়খ আহমাদুল্লাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ছাত্র-জনতার অসহযোগ আন্দোলনের জেরে পতন ঘটেছে সরকারের। সরকার পতনের খবরেই উচ্ছ্বাসে ভেসেছেন দেশের আপমর জনতা। তবে এই বিজয় উদযাপনে সংযত থাকার আহ্বান জানিয়েছেন শায়খ আহমাদুল্লাহ। 

সংখ্যালঘুরা যেন কোনোভাবে আহত না হয়, তা নিশ্চিত করার প্রতি জোর দিতে বলেছেন তিনি।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, দেশে দীর্ঘদিন ধরে চলে আসা, অন্যায় অবিচারের বিরুদ্ধে ক্ষোভ জানিয়ে আসছিলেন দেশের জনগণ। ইতোমধ্যে ছাত্র-জনতার গণআন্দোলনের মাধ্যমে সরকার পতন ঘটেছে। এই পুরো সাফল্যের মহানায়ক, বিশেষত ছাত্রদের প্রতি আমরা শ্রদ্ধা জ্ঞাপন করি। যাদেরকে হত্যা করা হয়েছে, যাদের আমরা হারিয়েছি সবাই রূহের মাগফিরাত কামনা করি। আল্লাহ সবাইকে শাহাদাতের মর্যাদা দান করুন।

তিনি বলেন, বর্তমানে অনেকে সুযোগ সন্ধানী এমন কিছু কাজ করছে যা পুরো অর্জনকে ম্লান করে দিচ্ছে। তম্মধ্যে গুরুত্বপূর্ণ একটি হলো লুটতরাজ। অনেকে রাস্তার লাইটসহ খুলে নিয়ে যাচ্ছেন।

এ সময় তিনি বলেন, সংখ্যালঘুদের জানমালের নিরাপত্তা মুসলমানদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। আমাদের প্রত্যেকের এলাকার সংখ্যালঘুর, বাসা-বাড়ি, স্থাপনা, উপাসনালয় যেন নিরাপদ থাকে, কেউ হামলা চালাতে না পারে, কোনো ধরনের দুষ্টচক্র যেন সুযোগ নিতে না পারে এ বিষয়ে সজাগ থাকতে হবে। প্রত্যেক মসজিদের ইমাম-মুয়াজ্জিনরা নিজের মসজিদের মাইকে এলান করে সবাইকে এমন অরাজকতা থেকে মুক্ত থাকার আহ্বান জানান।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ