শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

গণমাধ্যম দলীয়করণ করা যাবে না: তথ্য উপদেষ্টা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি উপদেষ্টা নাহিদ ইসলাম

স্বাধীন গণমাধ্যমের জন্য যা যা করা প্রয়োজন সবার সাথে আলোচনা করে তা করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি উপদেষ্টা নাহিদ ইসলাম।

আজ রোববার তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

নাহিদ বলেন, পুরো কাঠামোগত একটা সংস্কার করতে চাই। সাংবাদিকরা যাতে স্বাধীনভাবে কাজ করতে পারে সেটা নিশ্চিত করতে চাই।

এজন্য কয়েকটি আইন রয়েছে সেগুলোর সংস্কারও করা হবে। ‘গণমাধ্যমকে দলীয়করণ করা যাবে না। সাংবাদিকদের মধ্যে বিভেদ থাকা উচিত নয়। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তথ্য উপদেষ্টা।

সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচার নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, সাগর-রুনির বিচার নিয়ে প্রহসন হয়েছিল। সাগর-রুনির বিচার হবে যত দ্রুত সম্ভব।

অন্তর্বর্তীকালীন সরকারের এ তথ্য উপদেষ্টা বলেন, তথ্য উপদেষ্টা হয়েছি বলে গণমাধ্যমে আমাকে বেশি বেশি দেখাতে হবে এমনটায় আমি বিশ্বাসী নই। আমাকে যত কম দেখানো যাবে ততই ভালো, আমি সেটাই চাইব। যেহেতু আমি আরও দুটি মন্ত্রণালয়ের দায়িত্বে আছি তাই আমার ব্যস্ততাও থাকবে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ