শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

‘গণজাগরণকে ব্যর্থ করতে সংখ্যালঘুদের ওপর হামলার নাটক’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

‘সংখ্যালঘুদের ওপর হামলার বিষয়টি একটা প্রপাগান্ডা। বাংলাদেশের গণজাগরণ ও নতুন সরকারকে ব্যর্থ প্রমাণ করার জন্য মিথ্যা ও বানোয়াট প্রচারণা চালাচ্ছে একটি মহল। আমার বিশ্বাস, বাংলাদেশের মানুষ ও বিশ্ব মতামত কেউ এটাকে বিশ্বাস করবে না।’

সোমবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর বনানী কবরস্থানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, গণআন্দোলনে যেসব ছাত্র-জনতা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনাও শ্রদ্ধা জানাচ্ছি। আরাফাত রহমান কোকো রাজনীতিতে সম্পৃক্ততা ছিলেন না। তিনি ছিলেন একজন ক্রীড়াপ্রেমী ও সংগঠক। জীবদ্দশায় ক্রিকেটকে আন্তর্জাতিক অঙ্গনে নিয়ে যাওয়ার জন্য কাজ করেছেন। আজকের এই দিনে আমরা তার প্রতি গভীর শ্রদ্ধা জানাই।

বিএনপি মহাসচিব বলেন, একই সঙ্গে আমরা একটি কথা স্পষ্ট করে বলতে চাই, বর্তমান যে অন্তর্বর্তীকালীন সরকার রয়েছে অতি দ্রুত একটি নির্বাচনের ক্ষেত্র তৈরি করার জন্য তাদের প্রতি অনুরোধ জানাই।  তারা যত তাড়াতাড়ি সম্ভব নির্বাচনের ব্যবস্থা করবেন। নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার গঠন হবে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ