শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি

আওয়ামী লীগের নিবন্ধন বাতিল ও নিষিদ্ধের দাবি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

স্বৈরাচার ও সন্ত্রাসী দল হিসেবে আওয়ামী লীগের নিবন্ধন বাতিল ও নিষিদ্ধের দাবি জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অবসরপ্রাপ্ত কর্নেল অলি আহমদ।

আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে রাজধানীর মগবাজারে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

কর্নেল অলি বলেন, স্বৈরাচারের পতনের পর জাতি-ধর্ম-বর্ণ-রাজনৈতিক পরিচয় নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। উপযুক্ত পরিবেশ সৃষ্টি হলেই গণহত্যার দায়ে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করতে হবে। ছয় মাসের মধ্যে জাতীয় নির্বাচন দেয়ার দাবি জানিয়ে এলডিপি চেয়ার‍ম্যান আরও বলেন, ছাত্র আন্দোলনে আহতদের পরিবারের ক্ষতিপূরণ, পূর্নবাসন ও সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে। ২০০৯ সাল থেকে দায়ের করা গায়েবি মামলা তুলে নিতে হবে।

যারা গ্রেফতার ও বন্দি করে নির্যাতন করা হয়েছে তাদের অবিলম্বে মুক্তির দাবি জানিয়ে শান্তিতে নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূসসহ নতুন অন্তবর্তীকালীন সরকারের উপদেষ্টাদের শুভেচ্ছা জানান অলি আহমদ।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ