শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা

গণভবন ও সংসদ ভবন সেনাবাহিনীর নিয়ন্ত্রণে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

গণভবন ও সংসদ ভবন নিয়ন্ত্রণে নিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। সেখানে কাউকে এখন আর ঢুকতে দেওয়া হচ্ছে না। তবে এখনো সেখানে অনেক উৎসুক জনতার ভীর দেখা গেছে।

গতকাল সোমবার জন আন্দোলনের মুখে পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়ে যান আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। বর্তমানে তিনি দিল্লিতে অবস্থান করছেন বলে জানা গেছে। শেখ হাসিনার দেশত্যাগের কথা শুনে গণভবনে প্রবেশ করেন হাজার হাজার আন্দোলনকারী। তারা ব্যাপক ভাংচুর ও লুটপাট চালান।

একইসঙ্গে ভাংচুর ও লুটপাট চলে জাতীয় সংসদ ভবনেও। আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটে। এমন অবস্থায় অনেকে সেনাবাহিনীকে পরিস্থিতি নিয়ন্ত্রণের আহ্বান জানানা।

আজ মঙ্গলবার বেলা ১২টার পর থেকে সেনাবাহিনী নিয়ন্ত্রণ নিতে শুরু করে। এখন পুরোপুরি এই ‍দুই রাষ্ট্রীয় স্থাপনা তাদের নিয়ন্ত্রণে আছে বলে জানা গেছে।

এন এ /


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ