শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

কারামুক্ত হলেন মাওলানা মামুনুল হক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| হাসান আল মাহমুদ ||

কারামুক্ত হলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক শাইখুল হাদিস মাওলানা মামুনুল হক।

আজ শুক্রবার (৩ মে ২০২৪) বেলা ১১ টায় তিনি কাশিমপুর কারাগার থেকে বের হন।

তথ্যটি নিশ্চিত করেছেন মাওলানা মামুনুল হকের ভাগিনা মাওলানা এহসানুল হক। তিনি এক পোস্টে উল্লেখ করেন, 'ইবনে শাইখুল হাদীস মুক্ত পৃথিবীতে। আলহামদুলিল্লাহ'।

তাঁকে কারা ফটকে স্বাগত জানান বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষক পরিষদের সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী পীর সাহেব দেওনা, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাকের মহাসচিব ও মাওলানা মামুনুল হকের বড় ভাই মাওলানা মাহফুজুর হক, তার ছেলে মাওলানা যিমামুল হক, ভাগিনা মাওলানা এহসানুল হকসহ পরিবারের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ২০২১ সালের ১৮ এপ্রিল  হেফাজতের প্রভাবশালী এই নেতাকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। কারাভোগের ৩ বছর ১৬ দিন (১১১১ দিন) পর তিনি মুক্তি লাভ করেন। 

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ