শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


৫ থেকে ৮ জানুয়ারি ছুটির তথ্য বানোয়াট: মন্ত্রণালয়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণের দিন ৭ জানুয়ারি রোববার সরকারি ছুটি ঘোষণা করে আগেই প্রজ্ঞাপন জারি করা হয়েছে। তবে তথ্য ছড়িয়েছে যে নির্বাচন ঘিরে ৫ থেকে ৮ জানুয়ারি পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে। টানা চারদিন ছুটির এই তথ্য বানোয়াট বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বুধবার মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব খালেদ মোহাম্মদ জাকীর সই করা এক বিজ্ঞপ্তিতে এমনটা জানিয়ে বানোয়াট তথ্য আমলে না নেয়ার অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংসদ নির্বাচন উপলক্ষে ৭ জানুয়ারি রোববার সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস-প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা-কর্মচারী এবং সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের ভোট দেয়ার সুবিধার্থে ২৮ ডিসেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

প্রজ্ঞাপনটি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইটেও দেয়া হয়েছে। কিন্তু লক্ষ্য করা যাচ্ছে যে, বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৫ থেকে ৮ জানুয়ারি ছুটির ঘোষণা সংক্রান্ত একটি বানোয়াট প্রজ্ঞাপন প্রচার হচ্ছে।

এমন প্রজ্ঞাপন জনপ্রশাসন মন্ত্রণালয় জারি করেনি উল্লেখ করে ওই বানোয়াট প্রজ্ঞাপন আমলে না নেয়ার অনুরোধ জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ