শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


জাতীয় পার্টি-জেপির প্রতিষ্ঠাবার্ষিকী আজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

আজ পহেলা জানুয়ারি জাতীয় পার্টি-জেপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি এবং দলের মহাসচিব শেখ শহীদুল ইসলাম দেশবাসীকে বিশেষ করে জেপির নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন জানিয়েছেন।


জেপির নেতৃদ্বয় গতকাল রবিবার এক যুক্ত বিবৃতিতে বলেন, ‘১৯৮৬ সালের ১ জানুয়ারি দেশ থেকে সামরিক আইন প্রত্যাহার এবং দেশে সাংবিধানিক ও গণতান্ত্রিক ধারা চালুর মহান উদ্দেশ্য নিয়ে জাতীয় পার্টির জন্ম হয়।

জেপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর এই লগ্নে দলকে শক্তিশালী করার জন্য যারা বিভিন্নভাবে অবদান রেখেছেন, তাদের সকলকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি এবং দেশ ও জাতির কল্যাণ ও উন্নয়নের জন্য অঙ্গীকার পুনর্ব্যক্ত করছি। এ বছর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আমাদের সম্মুখে এসেছে। আমরা দেশবাসীকে জাতীয় পার্টি-জেপির মনোনীত সব প্রার্থীকে জয়যুক্ত করার আহ্বান জানাই।’


দেশবাসীকে জেপির চেয়ারম্যান ও মহাসচিবের  নতুন বছরের শুভেচ্ছা

জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি এবং দলের মহাসচিব শেখ শহীদুল ইসলাম ইংরেজি নতুন বছর ২০২৪ উপলক্ষে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাল এক বিবৃতিতে জেপির নেতৃদ্বয় বলেন, ‘কালের গর্ভে ২০২৩ বিলুপ্ত হয়ে আজ আমরা নতুন বছর ২০২৪-এ পদার্পণ  করেছি। এই বছরটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ, এই বছরের প্রথম লগ্ন ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমাদের দৃঢ় প্রত্যাশা এই নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হবে। ভোটাররা এই নির্বাচনে তাদের পছন্দমতো প্রার্থীকে বেছে নিতে পারবেন। আমরা নতুন বছরে ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশবাসীর সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। নতুন বছর তাদের জীবনে বয়ে আনুক শান্তি ও শুভেচ্ছার বার্তা, এটাই আমাদের প্রত্যাশা। এই মুহূর্তে আমাদের মনে পড়ে প্যালেস্টাইনের গাজা উপত্যকায় বসবাসকারী জনগোষ্ঠীর কথা, যাদের ওপর চলছে ইসরাইলের নগ্ন হামলা এবং যেখানে মানবতাবিরোধী এই হামলায় ২২ হাজারের অধিক ব্যক্তি প্রাণ হারিয়েছে। যাদের মধ্যে অধিকাংশ নারী ও শিশু। আমরা এই জঘন্য মানবতাবিরোধী হামলা অবিলম্বে বন্ধ করার দাবি জানাই। নতুন বছরটি সারা বিশ্বের জনগণের জন্য শান্তিপূর্ণ ও কল্যাণময় হোক—আমরা এটাই কামনা করি। স্বাগতম ২০২৪।’

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ