শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

বিএনপি নেতা আমীর খসরু ও জহির উদ্দিন ৬ দিনের রিমান্ডে


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

পুলিশ কনস্টেবল আমিরুল হক হত্যা মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপনের ছয় দিনের করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত আজ শুক্রবার এই রিমান্ড মঞ্জুর করেন।


ডিবির পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা তরিকুল ইসলাম আমীর খসরু মাহমুদ ও জহির উদ্দিন স্বপনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে ঢাকা মহানগর হাকিম মো. জাকি আল ফারাবী এই আদেশ দেন।

এর আগে আমীর খসরু মাহমুদ চৌধুরী ও জহির উদ্দিন স্বপনকে আজ বেলা আড়াইটার দিকে সিএমএম আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে রাজধানীর গুলশানের একটি বাসা থেকে আমীর খসরু মাহমুদ চৌধুরী গ্রেপ্তার করা হয়। এ ছাড়া বৃহস্পতিবার সন্ধ্যার পর গুলশান এলাকা থেকে জহির উদ্দিন স্বপনকে পুলিশ গ্রেপ্তার করে।

গত ২৮ অক্টোবর রাজধানীর ফকিরাপুল মোড়ে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে আহত হয়ে মারা যান মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার পুলিশ কনস্টেবল আমিরুল হক। 

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ