শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বিমানে যাত্রীদের সাথে প্রধানমন্ত্রীর কুশল বিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
সংগৃহীত ছবি

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডন থেকে মঙ্গলবার স্থানীয় সময় রাতে রওনা হয়ে বুধবার দুপুর সাড়ে ১২টায় ঢাকায় পৌঁছান তিনি।

দেশে ফেরার পথে বিমানে ঘুরে ঘুরে সাধারণ যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হঠাৎ বিমানে নিজের আসনে বসে পাশে প্রধানমন্ত্রীকে দেখে অনেক যাত্রী বিস্মিত ও আনন্দিত হয়ে ওঠেন। তাদের সহযাত্রী যে খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা!

মুহূর্ত স্মরণীয় করে রাখতে সরকারপ্রধানের সঙ্গে অনেকে ছবি তোলেন। সেই ছবি তোলার আবদারও মেটান তিনি। শেখ হাসিনা শিশুদেরও স্নেহ করেন। তাদের সঙ্গে কিছুক্ষণ গল্পে-আড্ডায় মেতে ওঠেন। কয়েকজন শিশুকে পরম মমতায় কোলেও তুলে নেন তিনি। এ সময় বিমানের ভেতরে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ