শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

অবসরে গেলেন প্রধান বিচারতি হাসান ফয়েজ সিদ্দিকী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

দেশের ২৩তম প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আজ সোমাবর অবসরে যাবেন। গত ৩১ আগস্ট শেষ কর্মদিবস পার করেন তিনি। ওইদিন শেষবারের মতো এজলাসে বসেন।

গত ১ ও ২ সেপ্টেম্বর ছিল সাপ্তাহিক ছুটি। এরপর ৩ সেপ্টেম্বর শুরু হয় সুপ্রিম কোর্টের অবকাশকালীন ছুটি, যা ২৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। সেই হিসেবে ৩১ আগস্টই (বৃহস্পতিবার) ছিল শেষ কর্মদিবস।

রেওয়াজ অনুযায়ী, গত ৩১ আগস্ট অ্যাটর্নি জেনারেলের কার্যালয় এবং সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি সুপ্রিম কোর্টের এক নম্বর বিচারকক্ষে প্রধান বিচারপতিকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। তবে সংবর্ধনা অনুষ্ঠানে আইনজীবীদের একাংশ যাননি। এছাড়া বিএনপিপন্থী আইনজীবীরাও এতে অংশ নেননি।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ