শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

বাংলাদেশ সীমান্তে টহল দেওয়ার সময় বিএসএফ সদস্যের আত্মহত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) এক সদস্য আত্মহত্যা করেছেন বলে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে। খবরে বলা হয়েছে, ওই বিএসএফ সদস্যের নাম বি অরুণ দিলীপ (৪০)।

ইন্ডিয়া টুডে বলছে, সোমবার (৯ সেপ্টেম্বর) ত্রিপুরার ঢালাই জেলার কামালপুরে অরুণ দিলীপ দায়িত্ব পালনের সময় নিজেকে গুলি করে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নিজের রাইফেল দিয়েই তিনি নিজেকে গুলি করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএসএফের একজন কর্মকর্তা বলেন, সীমান্তে টহল দেওয়ার সময় এই ঘটনা ঘটেছে। আমাদের ধারণা এটি আত্মহত্যা। তিনি নিজেকে দুইবার গুলি করেছেন। একবার নিজের পেটে এবং আরেকবার তার কাঁধে।

এই কর্মকর্তা আরও জানান, এই ঘটনার পর দ্রত তাকে কামালপুর হাসপাতালে নেওয়া হয়। তবে তার অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে আগারতলার জিবি পান্ত হাসপাতালে নেওয়া হয়।

তবে জিবি পান্ত হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন। এই ঘটনার তদন্ত চলছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

প্রসঙ্গত, বাংলাদেশের পাশাপাশি উত্তর-পূর্ব ভারতের দুই রাজ্য মিজোরাম এবং আসামের সাথে সীমানা রয়েছে ত্রিপুরার। মূলত ত্রিপুরা রাজ্যটি উত্তর, দক্ষিণ ও পশ্চিমে বাংলাদেশ দ্বারা বেষ্টিত।

বাংলাদেশের সঙ্গে ভারতের এই রাজ্যটির আন্তর্জাতিক সীমান্তের দৈর্ঘ্য ৮৫৬ কিলোমিটার।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ