শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

গাজায় আরো একজন ইসরায়েলি বন্দী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হামাসের সামরিক শাখার মুখপাত্র বলেছেন, ইসরায়েলের সৃষ্ট পরিস্থিতির কারণে গাজা উপত্যকায় আরও এক ইসরায়েলি বন্দির মৃত্যু হয়েছে।

কাসসাম ব্রিগেডের মুখপাত্র জানিয়েছেন, খাদ্য ও ওষুধের অভাবে ৩৪ বছর বয়সী বেগিভ বুখাতাফের মৃত্যু হয়েছে।

আবু ওবেইদা বলেন, 'আমরা আগেই সতর্ক করেছিলাম যে, শত্রু বন্দিরা আমাদের জনগণের মতো একই পরিস্থিতিতে ভুগছে: খাদ্য ও ওষুধ থেকে ক্ষুধা ও বঞ্চনা।

কাসসাম ব্রিগেডস ওই বন্দির একটি ভিডিও প্রকাশ করে বার্তা দিয়েছে, 'ইসরায়েলি সেনাবাহিনীর হামলা থেকে বেঁচে গেলেও খাদ্য ও ওষুধের অভাবে রেহাই পাননি তিনি।

মার্চের শুরুতে হামাস জানিয়েছিল, গাজায় আটক সাত বন্দি নিহত হয়েছে অবরুদ্ধ ছিটমহলে ইসরায়েলের বোমাবর্ষণের ফলে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ