শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ভারতে গঙ্গাস্নানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা, নিহত ২২


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
সংগৃহীত

ভারতের উত্তরপ্রদেশে গঙ্গাস্নানে যাওয়ার পথে ট্রাক্টর-ট্রলি উল্টে কমপক্ষে ২২ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে। এছাড়া আহত হয়েছে আরও কমপক্ষে ১০ জন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দেশটির উত্তরপ্রদেশের কাশগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

কর্তৃপক্ষ জানায়, গঙ্গাস্নানের উদ্দেশ্যে একটি ট্রাক্টর-ট্রলিতে করে রাজ্যের কেদারগঞ্জে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে কাশগঞ্জ এলাকায় তাদের বহনকারী ট্রাক্টর-ট্রলি উল্টে একটি পুকুরে পড়ে যায়।

এদিকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন। পাশাপাশি নিহতদের পরিবারকে ২ লাখ রুপি ও আহতদের ৫০ হাজার রুপি করে ক্ষতিপূরণ দেয়ারও ঘোষণা দেন।

অপরদিকে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেয়া এক পোস্টে এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানান। এছাড়া, আহতদের বিনামূল্যে চিকিৎসা দেয়ারও নির্দেশ দেন তিনি।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ