শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

সিংহের সঙ্গে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল যুবকের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

সিংহের সঙ্গে সেলফি তোলারচেষ্টা করেছিলেন প্রহ্লাদ নামে এক যুবক। পরে সেটির আক্রমণের শিকার হয়ে প্রাণ গেল ওই যুবকের।

গতকাল বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে ভারতের হায়দরাবাদের তিরুপতি চিড়িয়াখানার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গেছে, ২৫ ফুট লম্বা দেয়াল টপকে সিংহের খাঁচায় ঢুকে পড়েন রাজস্থানের আলওয়ারের বাসিন্দা প্রহ্লাদ গুজ্জর। তিনি একাই চিড়িয়াখানায় গিয়েছিলেন।

স্বাভাবিকভাবেই তাকে খাঁচায় ঢুকতে দেখে বাধা দেন কেয়ারটেকার। কিন্তু কোনো বারণের তোয়াক্কা না করেই প্রহ্লাদ চেষ্টা করতে থাকেন সিংহের সঙ্গে সেলফি তোলার। এরপরই ‘ডোঙ্গালপুর’ নামে সেই সিংহ ক্ষতবিক্ষত করে দেয় তাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রহ্লাদের। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে চিড়িয়াখানাজুড়ে।

মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

শ্রী ভেঙ্কটেশ্বরা চিড়িয়াখানায় সিংহ রয়েছে তিনটি। ডোঙ্গালপুর ছাড়াও রয়েছে কুমার ও সুন্দরী। আপাতত একটি আলাদা খাঁচায় একা রাখা হয়েছে ডোঙ্গালপুরকে। তাকে পর্যবেক্ষণে রেখেছে চিড়িয়াখানা কর্তৃপক্ষ।

এদিকে প্রহ্লাদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। আপাতত অপেক্ষা ময়নাতদন্তের রিপোর্টের, যা থেকে জানা যাবে প্রহ্লাদ নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন কিনা। সূত্র: এনডিটিভি, সংবাদ প্রতিদিন

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ