শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

২৪ সন্ত্রাসীকে হত্যার দাবি পাকিস্তানের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

পাকিস্তানের বেলুচিস্তানের মাচ ও কোলপুরে গত তিন দিন ধরে অভিযানে অন্তত ২৪ জন সন্ত্রাসীকে হত্যা করেছে নিরাপত্তা বাহিনী। আজ শুক্রবার পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, ওই অভিযানের নাম ছিল 'ফায়ারফাইটস অ্যান্ড স্যানিটাইসেশন/ক্লিয়ারেন্স অপারেশনস'। 

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, সন্ত্রাসীরা মাচ ও কোলপুরে কমপ্লেক্সে গত ২৯ ও ৩০ জানুয়ারি রাতে হামলা চালায়। মাচে রকেট ও সতন্ত্র অস্ত্র দিয়ে সন্ত্রাসী হামলার চেষ্টা চালালে তা প্রতিহত করা হয়। এছাড়া কোলপুরে সন্ত্রাসী একটি হোটেল ও ছয়টি দোকান লক্ষ্য করে হামলা চালায়। এসব স্থাপনায় তারা আগুন জ্বালিয়ে দেয়।  

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সন্ত্রাসীদের সঙ্গে তুমুল গোলাগুলিতে চারজন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য ও দুইজন বেসামরিক লোক শহীদ হয়েছেন।

পাকিস্তানের প্রভাবশালী পত্রিকা ডন বলছে, সন্ত্রাসীরা হামলা শুরু করলে দ্রুত জবাব দেওয়া শুরু করে নিরাপত্তা বাহিনী। সন্ত্রাসীদের সঙ্গে কয়েক ঘণ্টাব্যাপী গোলাগুলি চলে। 

আইএসপিআরের বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, পরবর্তী সময়ে নিরাপত্তা বাহিনী সন্ত্রাসীদের খোঁজে অভিযান শুরু করে। টানা তিনদিনের অভিযানে ২৪ জন সন্ত্রাসী নিহত হয়েছে।

এনএ/ 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ